shono
Advertisement

মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু ‘গাল্লি বয়’খ্যাত ব়্যাপারের, শোকস্তব্ধ রণবীর সিং, সিদ্ধান্ত চতুর্বেদীরা

ব়্যাপারের সঙ্গে শেষ চ্যাটের স্ক্রিনশট শেয়ার করেছেন সিদ্ধান্ত।
Posted: 10:24 AM Mar 22, 2022Updated: 11:56 AM Mar 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ২৪ বছর বয়সে মৃত্যু হল ‘গাল্লি বয়’ খ্যাত ব়্যাপার এমসি টড ফডের (MC Tod Fod)। মুম্বইয়ের হিপ-হপ গ্রুপ ‘স্বদেশি’র অন্যতম জনপ্রিয় গায়ক তিনি। শিল্পীর প্রয়াণে শোকপ্রকাশ করেছেন রণবীর সিং এবং সিদ্ধান্ত চতুর্বেদী। 

Advertisement

এমসি টড ফডের আসল নাম ধর্মেশ পারমার। মুম্বইয়ে ধর্মেশের সংগীতের সফর শুরু। ইংরাজির পাশাপাশি হিন্দি ও গুজরাটি ভাষাতেও ব়্যাপ গাইতেন ধর্মেশ। মাত্র ২৪ বছর বয়সেই হিপ-হপ ও র‍্যাপের জগতে বেশ নাম করেছিলেন তিনি। তার সুবাদেই জোয়া আখতারের ‘গাল্লি বয়’ সিনেমায় ডাক পান। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর সিং (Ranveer Sing)।  টড ফডের আকস্মিক মৃত্যুর খবর পেয়ে শোকস্তব্ধ অভিনেতা। ইনস্টাগ্রাম স্টোরিতে ব়্যাপারের ছবি শেয়ার করে ভেঙে যাওয়া হার্টের ছবি দিয়েছেন তিনি। 

[আরও পড়ুন: রোজ রাতে ১০ কিলোমিটার দৌড় যুবকের, ভাইরাল ভিডিও দেখে কী প্রতিশ্রুতি দিলেন সেনাকর্তা?]

‘গাল্লি বয়’ সিনেমার মাধ্যমেই বলিউডে নিজের পরিচিতি গড়ে তোলেন সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi)। ছবিতে তিনি হয়েছিলেন এম সি শের। টড ফডের সঙ্গে নিজের শেষ কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন সিদ্ধান্ত। তাঁর আত্মার শান্তি কামনাও করেছেন তিনি। 

কিন্তু মাত্র ২৪ বছর বয়সে কী এমন হল, যার জেরে মৃত্যু হল জনপ্রিয় ব়্যাপারের? এই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত জানা যায়নি। তবে কোথাও শোনা যাচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন এমসি টড ফড। কেউ কেউ আবার বলছেন, স্ট্রোকের কারণে মৃত্যু হয়েছে তাঁর। মঙ্গলবার দাদারে প্রয়াত শিল্পীর শেষকৃত্য হওয়ার কথা। টুইটারে অনেকেই তাঁর আত্মার শান্তি কামনা করেছেন।  

 

[আরও পড়ুন: হোলির পার্টি থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা, মাত্র ২৬ বছর বয়সে প্রাণ হারালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement