shono
Advertisement

রহস্যের ঘেরাটোপে রণবীর-দীপিকা-রামচরণ, সিনেমা না বিজ্ঞাপন? ভিডিও দেখে উঠছে প্রশ্ন

.'বড় খবর...', এই বার্তাই ভিডিওর ক্যাপশনে দিয়েছেন রণবীর।
Posted: 10:55 AM Jul 03, 2023Updated: 10:57 AM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যে ঘেরা ভিডিওয় রণবীর সিং (Ranveer Singh), দীপিকা পাড়ুকোন ও রামচারণ। টানটান উত্তেজনায় সাজানো প্রতিটি দৃশ্য। তাতে আবার দক্ষিণী অভিনেত্রী তৃষাও রয়েছেন। হচ্ছেটা কী? এ কী সিনেমা না বিজ্ঞাপন? এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া।

Advertisement

সদ্য বাবা হয়েছেন রামচরণ। মেয়েকে নিয়েই ব্যস্ত তিনি। এদিকে রণবীর সিং ব্যস্ত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র প্রচারে। দীপিকা ঝুলিতে আবার একদিকে যেমন ‘প্রজেক্ট K’ রয়েছে, অন্যদিকে রয়েছে ‘ফাইটার’। এমন পরিস্থিতিতেই প্রকাশ্যে এসেছে চমকে দেওয়া এই ভিডিও। যাতে তিন তারকাকে একসঙ্গে দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: প্রয়াত ‘গোলমাল’ খ্যাত অভিনেতা হরিশ মাগোন]

“গোপন কথাটি জানতে সঙ্গে থাকুন। বড় খবর হতে চলেছে”, এই ক্যাপশন দিয়েই ভিডিওতি আপলোড করেছেন রণবীর সিং। শুরুতেই দীপিকাকে থানায় দেখা যাচ্ছে। স্বামী নিখোঁজ বলে অভিযোগ জানাচ্ছেন অভিনেত্রী। তারপরই স্পেশ্যাল এজেন্ট হিসেবে রণবীর সিংকে দেখা যাচ্ছে। দক্ষিণী অভিনেত্রী তৃষা কৃষ্ণাণও বেশ চিন্তিত মুখে দাঁড়িয়েছিলেন। অন্যদিকে রামচরণকে কারও পিছনে দৌঁড়তে দেখা যাচ্ছে।

এই ভিডিও দেখেই কৌতূহলী নেটিজেনরা। কেউ জানতে চাইছেন কোন সিনেমা? কেউ আবার প্রার্থনা করছেন এটা যেন বিজ্ঞাপন না হয়। প্রায় প্রত্যেকেই তিন তারকাকে একসঙ্গে এক সিনেমায় দেখতে চান। সত্যিই তা হতে চলেছে না এটি নিছকই বিজ্ঞাপন। উল্লেখ্য, রণবীর, দীপিকা, রামচরণ, তৃষা প্রত্যেকেই ‘মিশো’ নামের অনলাইন বিপণির ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তাই এটি বিজ্ঞাপন হওয়ার সম্ভাবনাই বেশি।

[আরও পড়ুন: চুমুতে ভালবাসার অঙ্গীকার, চার্চে গিয়ে জার্মান প্রেমিকের সঙ্গে বিয়ে বাঙালি অভিনেত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement