shono
Advertisement

ব়্যাপ করে বিয়ের আসরও মাত করলেন ‘গাল্লি বয়’রণবীর

দেখুন তাঁর পারফরম্যান্সের ভিডিও। The post ব়্যাপ করে বিয়ের আসরও মাত করলেন ‘গাল্লি বয়’ রণবীর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:41 PM Feb 24, 2019Updated: 07:41 PM Feb 24, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর থেকেই বক্স অপিস কাঁপাচ্ছে ‘গাল্লি বয়’। মাত্র ১০ দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে ছবিটি। ছবির গানগুলিও বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাই অভিনেতা রণবীর সিং যেখানেই যাচ্ছেন, গানগুলি পারফর্ম করতে চাইছেন। ছবির প্রোমোশন হলে না হয় কথা ছিল। কিন্তু রণবীর তো সুযোগ পেলে আর ছাড়ছেন না। এমনকী পরিচিতের বিয়েতেও ‘গাল্লি বয়’-এর গানে আসর মাতাচ্ছেন তিনি।

Advertisement

শনিবার দিল্লিতে একটি বিয়ের পার্টিতে নিমন্ত্রণ ছিল রণবীর সিংয়ের। নিমন্ত্রণ রক্ষা করতে সেখানে গিয়েছিলেন রণবীর। অনুষ্ঠানে তিনি পরেছিলেন নেভি ব্লু রঙের শেরওয়ানি। অনুরাগীরা রণবীরকে পারফর্ম করার অনুরোধ করেছিল। না করেননি রণবীরও। তিনিও পারফর্ম করতে তৈরি হয়ে যান। অনুরাগীদের অনুরোধে গেয়ে ফেলেন, ‘মেরি গাল্লি মে’।

সোনাক্ষীর বিরুদ্ধে মামলা দায়ের, কী বললেন অভিনেত্রী? ]

ব়্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ বা ডিভাইনের জীবন অবলম্বনে তৈরি হয়েছে ‘গাল্লি বয়’ ছবিটি। ইনি মুম্বইয়ের এক স্ট্রিট ব়্যাপার। ‘মেরে গাল্লি মে’ গানটির জন্য বিখ্যাত তিনি। কিন্তু ব়্যাপার হওয়ার যাত্রাপথ তাঁর কাছে মসৃণ ছিল না। মুম্বইয়ের রাস্তায় কীভাবে তাঁর জীবন কাটত, কীভাবে তিনি একজন প্রতিষ্ঠিত ব়্যাপার হলেন, সেই গল্প দেখানো হয়েছে ছবিতে। তবে ছবিতে চরিত্রটির নাম মুরাদ। মুম্বইয়ের এক বস্তি থেকে শুরু হয় তাঁর গল্প। মুরাদ ব়্যাপার হিসেবে নাম করতে চায়। ব়্যাপার হওয়া তার জীবনের একমাত্র স্বপ্ন। কিন্তু কেরিয়ার শুরুর আগেই হোঁচট খায় সে। কারণ, ‘চাকরের ছেলে চাকরই হবে’। তাই বাধ্য হয়েই গাড়ি চালাতে শুরু করে মুরাদ। কিন্তু তাই বলে স্বপ্ন মরে যায়নি। মাথায় ঘোরে একটাই কথা- ‘আমারও সময় আসবে’। ব়্যাপের ট্রেনিং নিতে শুরু করে সে। কিন্তু এই পথে হাঁটতে গিয়ে তাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হয়। বাবার কাছে গালিগালাজ শুনতে হয়। গাড়ির ড্রাইভার হিসেবে বাবুদের হাজার কথা শুনতে হয়। সেসব উঠে আসে তাঁর ব়্যাপে। রোজকার জীবনের ধকল, চাপ, পরিশ্রম নিয়েই তৈরি হয় গানের লিরিক্স।

জোয়া আখতার পরিচালিত ছবিটি ইতিমধ্যেই ১০৪ কোটি টাকা ঘরে তুলেছে। বক্স অফিসের অবস্থা বলছে এই ছবি লম্বা রেসের ঘোড়া। আরও অনেকদিন প্রযোজকদের ব্যবসা দেবে ‘গাল্লি বয়’।

‘নোটবুক’-এর প্রেমকাহিনি উঠে এল পর্দায়, ট্রেলারে নজর কাড়ল কাশ্মীর ]

The post ব়্যাপ করে বিয়ের আসরও মাত করলেন ‘গাল্লি বয়’ রণবীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement