shono
Advertisement

দীপিকাকে সামলাতে অভিনয় থেকে সাময়িক বিরতি রণবীরের, বিপাকে ‘ডন ৩’-এর শুটিং!

ছবির প্রযোজকদের রণবীর জানিয়ে দিয়েছেন এই ছুটির কথা।
Posted: 01:38 PM Mar 20, 2024Updated: 01:38 PM Mar 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর সিং যে খুবই কেয়ারিং স্বামী, তা দীপিকা নিজেও বহুবার প্রকাশ্যে বলেছেন। এমনকী, দীপিকাকে কীভাবে নিত্যদিন সামলান, তাও দীপিকা নানা সাক্ষাৎকারে খুল্লমখুল্লা বলেছেন। দীপিকার দিক থেকে স্বামী হিসেবে রণবীরের স্কোর একেবারে একশোয় একশো! তবে এবার শুধু স্বামী নয়। ভালো বাবা হয়ে ওঠার জন্য় এখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করলেন রণবীর। সূত্র বলছে, খুব শীঘ্রই অভিনয় থেকে সাময়িক বিরতি নিচ্ছেন রণবীর। হাতে যা অল্প কাজ যা অবশিষ্ট ছিল, তা মিটিয়ে এখন পুরো মনটা দিতে চান দীপিকার যত্নতে। শোনা যাচ্ছে, ‘ডন থ্রি’, ‘শক্তিমান’-এর শুটিং শুরু হওয়ার আগেই পিতৃত্বকালীন ছুটিতে যাচ্ছেন রণবীর। রণবীর ঘনিষ্ঠদের কথায়, ইতিমধ্যেই নাকি অভিনেতা তাঁর আসন্ন ছবির প্রযোজকদের জানিয়ে দিয়েছেন এই ছুটির কথা।

Advertisement

শোনা যাচ্ছে, মুম্বইয়ে সন্তানের জন্ম দেবেন না বলিউডের ‘মস্তানি’। তাহলে কি অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির মতো দীপবীরও বিদেশে পাড়ি দিচ্ছেন? না, তেমনটা নয়। সূত্রের খবর মানলে, অন্তঃসত্ত্বা দীপিকা মুম্বই ছেড়ে যাচ্ছেন বেঙ্গালুরু। সেখানে মা-বাবার কাছে থাকবেন। আর বেঙ্গালুরুতেই ভূমিষ্ঠ হবে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রথম সন্তান।

[আরও পড়ুন: ভিকির হাত ফসকে বলিউডের এই নায়কের ঝুলিতে ‘অশ্বত্থামা’! বড় ঘোষণা প্রযোজনা সংস্থার ]

সঞ্জয় লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা – রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইটালির লেক কোমোতে গিয়ে বিয়ে করেন তারকা যুগল। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন দীপিকা-রণবীর। এর পর কেরিয়ারেই মন দেন দুই তারকা।

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন দীপিকা। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। রটনা ঘটনায় পরিণত হয় ২৯ ফেব্রুয়ারি। সেদিনই রণবীর ও দীপিকা সোশাল মিডিয়ায় সুখবর দেন। জানান সেপ্টেম্বর মাসে জন্ম হবে তাঁদের সন্তানের। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা।

[আরও পড়ুন: সন্তানের জন্ম নিয়ে বড় সিদ্ধান্ত দীপিকার! মুম্বই ছেড়ে যাচ্ছেন কোথায়? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement