shono
Advertisement

মাটিয়া-মালদহের পর রায়গঞ্জ, ঘরে ডেকে চোখে তরল ঢেলে নাবালিকাকে ধর্ষণ প্রতিবেশী যুবকের!

পলাতক অভিযুক্ত মোজাফ্ফর আলি, তদন্তে নেমেছে পুলিশ।
Posted: 02:28 PM Apr 11, 2022Updated: 03:29 PM Apr 11, 2022

শংকর কুমার রায়, রায়গঞ্জ: মাটিয়া, মালদহ, দক্ষিণ দিনাজপুরের পর এবার রায়গঞ্জ (Raigunj)। নাবালিকাকে ঘরে ডেকে চোখে তরল ঢেলে ধর্ষণের (Rape) মতো গুরুতর অভিযোগ উঠল প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। কুকীর্তি ঘটানোর পর পলাতক অভিযুক্ত মোজাফ্ফর আলি। ঘটনাটি রায়গঞ্জের বোরোই গ্রামের। নির্যাতিতা নাবালিকার বাবা তার বিরুদ্ধে রায়গঞ্জ মহিলা থানায় অভিযোগ দায়ের হয়েছে। তার ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, জগদীশপুর গ্রাম পঞ্চায়েতের বোরোই গ্রামের বছর আটেকের নাবালিকা রবিবার বিকেলে খেলছিল নিজের বাড়ির সামনে। প্রতিবেশী যুবক মোজাফ্ফর আলি তাকে ডেকে নিয়ে বিস্কুট আনতে পাঠায়। সে বিস্কুট কিনে আসার পর মেয়েটিকে কোলে তুলে নেয় মোজাফ্ফর। অভিযোগ, তারপর ঘরে নিয়ে গিয়ে চোখে তরল ঢেলে প্রথমে দৃষ্টি ঝাপসা করে দেয় যুবক। এরপরই চলে ধর্ষণ। আরও অভিযোগ, ধর্ষণের পর খুনের হুমকিও দেওয়া হয়। ঘটনা প্রকাশ্যে আনলে মেরে ফেলা হবে নাবালিকাকে, এই হুমকি দেয় মোজাফ্ফর। 

[আরও পড়ুন: SSC নিয়োগ দুর্নীতি মামলা: কলকাতা হাই কোর্টে বিস্ফোরক রিপোর্ট তদন্তকারী কমিটির]

এরপর মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে গিয়ে তাকে উদ্ধার করে। রাতে তার বাবা রায়গঞ্জ মহিলা থানায় এফআইআর দায়ের করেন। তাঁর অভিযোগ, ”মেয়েকে বিস্কুটের লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করেছে মোজাফ্ফর।” সোমবার  সকালে তদন্তে নামে পুলিশ। এদিকে, কুকীর্তির পর এলাকা ছেড়ে পালিয়ে গিয়েছে মোজাফ্ফর। রায়গঞ্জের পুলিশ সুপার সানা আখতার জানিয়েছেন, ”ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। তার সঙ্গে ১৬৪ ধারা যোগ হয়েছে। মেয়েটির জবানবন্দি নেওয়া হবে। তার শারীরিক পরীক্ষার জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পাঠানো হবে।” অভিযুক্ত মোজাফ্ফরকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

[আরও পড়ুন: স্কুল খুলেও আইনি গেরোয় জি ডি বিড়লা কর্তৃপক্ষ, হাই কোর্টে জনস্বার্থ মামলা দায়ের অভিভাবকদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার