shono
Advertisement

দেখা করতে পারছেন না পরিজনরা! এবার হাই কোর্টের দ্বারস্থ জ্যোতিপ্রিয়

জ্যোতিপ্রিয়র বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ ইডির।
Posted: 08:52 PM Dec 13, 2023Updated: 08:52 PM Dec 13, 2023

গোবিন্দ রায়: প্রায় এক মাস ধরে জেলবন্দি রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। বর্তমানে এসএসকেএম হাসপাতেলে চিকিৎসাধীন রয়েছেন। গত নভেম্বর মাসে তাঁকে ফের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যাঙ্কশাল কোর্ট। সেই নির্দেশের বিরোধিতা করে এবার কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন রেশন দুর্নীতিতে অভিযুক্ত মন্ত্রী। তাঁর দাবি, পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে পারছেন না তিনি।

Advertisement

এদিকে, মঙ্গলবারই রেশন দুর্নীতি মামলায় চার্জশিট পেশ করেছে ইডি, যাতে জ্যোতিপ্রিয়র বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ রয়েছে। বলে রাখা ভাল, কয়েক সপ্তাহ আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় জ্যোতিপ্রিয়কে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। পরে রক্তচাপ অনেকটা কমে যাওয়ায় আইসিইউ-তে স্থানান্তর করা হয় তাঁকে। তারপর থেকে এসএসকেএমেই রয়েছেন তিনি। কড়া নজরদারির ব্যবস্থা করা হয়েছে অভিযুক্ত মন্ত্রীর জন্য। তাঁর কেবিনের বাইরে বসানো হয়েছে সিসিটিভি। ফলে মন্ত্রীর সঙ্গে কারা দেখা করতে যাচ্ছেন, তার ওপরে নজর থাকছে ইডি-র।

[আরও পড়ুন: ‘নাটের গুরু’ জ্যোতিপ্রিয়ই, বাকিবুরের শ্যালককেও বনদপ্তরে চাকরিও দেন! দাবি ইডির]

এই অবস্থায় আদালতের দ্বারস্থ হয়েছেন জ্যোতিপ্রিয়র। তাঁর দাবি, তিনি অসুস্থ। তাঁর সঙ্গে দেখা করতে পারছেন না তাঁর আত্মীয়রা। তাঁর কাছে যেতে পারছেন না আইনজীবীরা। বৃহস্পতিবার মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

[আরও পড়ুন: ‘নাটের গুরু’ জ্যোতিপ্রিয়ই, বাকিবুরের শ্যালককেও বনদপ্তরে চাকরিও দেন! দাবি ইডির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement