shono
Advertisement

ধারাভাষ্য দিতে গিয়ে গুলিয়ে ফেললেন রবি শাস্ত্রী, ব্যাপারটা কী! হতবাক নেটদুনিয়া

রইল সেই ভিডিও।
Posted: 04:05 PM Dec 16, 2023Updated: 04:05 PM Dec 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রবি শাস্ত্রীর (Ravi Shastri) ‘ট্রেসার বুলেট’ শব্দবন্ধনী এখন বহুল চর্চিত। ধারাভাষ্যে তাঁর দক্ষতা নিয়ে নতুন কিছু বলার নেই। টসের সময়ে, দুই অধিনায়কের সঙ্গে যখন তিনি পরিচয় করান, তখন তাঁর বক্তব্যে এনার্জি ঝরে পড়ে। শাস্ত্রীর ধারাভাষ্য নিয়ে নতুন করে বলার কিছু নেই। নতুন  করে তাঁকে আর পরিচয় দেওয়ার দরকার নেই। সেই রবি শাস্ত্রীই ১৪ ডিসেম্বর ধারাভাষ্য দেওয়ার সময়ে গন্ডগোল করে ফেলেন। কথা বলার সময়ে তালগোল পাকান। কথা হারিয়ে ফেললেন। শাস্ত্রীর এহেন ভিডিও ছড়িয়ে পড়ল নেটদুনিয়ায়।
পারথে চলছে পাকিস্তান ও অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট ম্যাচ। খেলা শুরুর আগে দুই দলের দুই অধিনায়ক প্যাট কামিন্স ও শান মাসুদের সঙ্গে পরিচয় করাচ্ছিলেন শাস্ত্রী। পারথের বাইশ গজ কেমন আচরণ করবে, তার চরিত্র এসব নিয়ে বলতে গিয়েই শাস্ত্রী গোলমাল করে ফেললেন।

Advertisement

অর্শদীপকে আঙুল উঁচিয়ে হুমকি ক্ষুব্ধ সূর্যর! এর পর কী হল? দেখুন ভাইরাল ভিডিও

শুরুটা ভালই করেছিলেন ভারতের প্রাক্তন কোচ। তিনি বলছিলেন, ”আমরা এখন পশ্চিম অস্ট্রেলিয়ার অত্যন্ত সুন্দর অপ্টাস স্টেডিয়ামে রয়েছি।” এর পরেই গোলান শাস্ত্রী। ‘দ্য পেস অফ’ বলার পরে ভুলে গেলেন। কিছুক্ষণের মধ্যেই বুঝতে পারলেন তিনি ভুল করে ফেলেছেন। ধারাভাষ্যের অভিজ্ঞতা থেকে নিজেকে সামলেও নিলেন। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। ফক্স ক্রিকেটের তরফে শাস্ত্রীর সেই ভিডিও পোস্ট করা হয়েছে ইনস্টাগ্রামে। ক্যাপশন হিসেবে লেখা, ”নো ওয়ান ডাস দ্য টস অফ দ্য কয়েন লাইক দ্য গ্রেট রবি শাস্ত্রী।” 

অস্ট্রেলিয়া ও পাকিস্তান টেস্টের প্রথম থেকেই বিতর্ক। প্যালেস্টাইনের পাশে থাকার বার্তা দিতে গিয়ে আইসিসি-র রোষানলে পড়েন খোয়াজা। ম্যাচের দিন কালো আর্মব্যান্ড পরে নামেন তিনি। অনেকেই বলছেন, ওই কালো আর্মব্যান্ড পরার অর্থই হল খোয়াজা আসলে প্যালেস্টাইনকেই ঘুরিয়ে সমর্থন করেছেন।

[আরও পড়ুন: দীপ্তির অলরাউন্ড পারফরম্যান্সে ৩৪৭ রানে জয়, ২৫ বছর পুরনো রেকর্ড ভেঙে ইংল্যান্ডকে হারাল ভারত]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement