shono
Advertisement

‘আগেই তৈরি থাকতে বলেছিল টিম ম্যানেজমেন্ট’, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে জানালেন অশ্বিন

সিরিজ উপভোগ করতে চান তারকা স্পিনার।
Posted: 12:21 PM Sep 22, 2023Updated: 12:21 PM Sep 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের আগেই ওয়ানডে দলে ফিরেছেন রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম্যাচে নামার আগে আত্মবিশ্বাসী তারকা স্পিনার। বোর্ডের একটি সাক্ষাৎকারে বলেন, ওয়ানডে দলে ঢোকা তাঁর কাছে খুব বড় সুযোগ। তবে দলে না থাকলেও টিম (Indian Cricket Team) ম্যানেজমেন্টের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল বলেই জানিয়েছেন অশ্বিন। প্রসঙ্গত, অস্ট্রেলিয়ার (India vs Australia) বিরুদ্ধে সিরিজের আগে তামিলনাড়ুর স্পিনারের ভূয়সী প্রশংসা করেছেন কোচ রাহুল দ্রাবিড়ও।

Advertisement

শুক্রবার অশ্বিনের সাক্ষাৎকার নিয়ে একটি ভিডিও প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তারকা স্পিনার সেখানে বলেন, “এটা আমার কাছে বিরাট বড় সুযোগ। নিজের খেলাটা উপভোগ করতে চাই এই সিরিজে। কী পেলাম এই সিরিজ থেকে, আপাতত তা নিয়ে মাথা ঘামাতে চাই না। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলার পর আমি একটু বিরতি নিয়েছিলাম। কিন্তু সেই সময়েও টিম ম্যানেজমেন্ট আমার সঙ্গে যোগাযোগ রেখেছিল। তৈরি থাকতে বলা হয়েছিল আমাকে।” 

[আরও পড়ুন: প্রকাশ্যে মহিলা কনস্টেবলকে আক্রমণ, অভিযুক্তকে এনকাউন্টারে নিকেশ করল যোগীর পুলিশ]

প্রসঙ্গত, শুক্রবার ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ শুরুর আগে সাংবাদিক বৈঠকেও অশ্বিনকে নিয়ে মুখ খোলেন ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড়। তিনি বলেন, “আমরা সবাই জানি অশ্বিন কত বড় মাপের অফ স্পিনার। সেইজন্য ওকে দলে নেওয়া হয়েছে। দলে কেউ চোট পেলে আমরা সবসময় বিকল্প তৈরি রাখি। সেইজন্য অক্ষরের বদলে অশ্বিনকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুযোগ দেওয়া হয়েছে। বাকিটা রোহিত ও বিরাট আলোচনা করবে। যাতে বিশ্বকাপের আগে যৌথভাবে সঠিক দল নিয়ে মাঠে নামতে পারে।”

২০১৭ থেকে ২০২২, গত পাঁচ বছরের ব্যবধানে মাত্র দুটি একদিনের ম্যাচ খেলেছিলেন অশ্বিন। যদিও রোহিত শর্মা মনে করেন অশ্বিনের অভিজ্ঞতা ভারতকে বিশ্বকাপ জেতাতে সাহায্য করতে পারে। আর তাই অজিদের বিরুদ্ধে একদিনের সিরিজে তিনি নামতে চলেছেন। বিসিসিআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ওয়ানডে ক্রিকেটে মানিয়ে নেওয়ার জন্য নতুনভাবে প্রস্তুতি নিচ্ছেন। 

[আরও পড়ুন: ‘এরাই পরিবর্তনের মশাল’, মহিলা সুরক্ষা বিল পাশের পর বিশেষ ফটো সেশন মোদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement