shono
Advertisement

‘RSS সম্পর্কে তোমার জ্ঞান দেখে দারুণ লাগছে’, স্ত্রীকে সমর্থন করে কটাক্ষের শিকার জাদেজা

জাদেজাকে কটাক্ষ করতে ছাড়েনি কংগ্রেসও।
Posted: 10:35 AM Dec 28, 2022Updated: 10:35 AM Dec 28, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরএসএস সম্পর্কে স্ত্রীর অগাধ জ্ঞান। ভিডিও পোস্ট করে সে কথাই প্রমাণ করতে চাইলেন রবীন্দ্র জাদেজা। সেই সঙ্গে স্ত্রীর ভূয়সী প্রশংসাও করলেন। আর তাতেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়তে হল ভারতীয় অলরাউন্ডারকে।

Advertisement

২৬ ডিসেম্বর নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেন জাদেজা (Ravindra Jadeja)। যেখানে তাঁর স্ত্রী তথা গুজরাটের (Gujarat Election) সদ্য নির্বাচিত বিধায়ক রিভাবা জাদেজাকে আরএসএস নিয়ে প্রশ্ন করা হয়েছিল। তার উত্তরেই আরএসএসএর দেশাত্ববোধ, জাতীয়তাবোধ, আত্মত্যাগ ও ঐক্য নিয়ে প্রচুর ভাল ভাল কথা বলতে শোনা যায় রিভাবাকে। ভিডিওটি পোস্ট করে জাদেজা লেখেন, “আরএসএস সম্পর্কে তোমার এত জ্ঞান দেখে ভীষণ ভাল লাগছে। এই সংগঠন দেশের ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরে। সংরক্ষণ করে। তোমার এই জ্ঞান আর পরিশ্রমই তোমাকে বাকিদের থেকে আলাদা করে। চালিয়ে যাও।”

[আরও পড়ুন: বাগনানে শুটআউট, জাতীয় সড়কে ছিনতাইবাজের গুলিতে মৃত্যু ভিনরাজ্যের মহিলার!]

জাদেজার এই পোস্টের পরই তাঁকে নিয়ে মশকরা শুরু করে দেয় নেটিজেনদের একাংশ। অনেকে প্রশ্ন করেন, স্ত্রীর পর জাদেজাও কি রাজনীতিতে যোগ দিয়েছেন? নাকি বিজেপি কিংবা আরএসএসের কাছে আত্মসমর্পণ করেছে বিসিসিআই! অনেকে আবার বলছেন, স্ত্রীর মন পেতে কত কথাই না বলতে হয়। নেটিজেনদের পাশাপাশি জাদেজাকে কটাক্ষ করতে ছাড়েনি কংগ্রেসও। কংগ্রেস নেতা রশিদ আলভি বলেন, ইডি, আয়কর আধিকারিকদের ভয়ে খেলার দুনিয়ার তারকা থেকে অভিনেতা-অভিনেত্রী- সকলেই বিজেপিকে খুশি করার চেষ্টা করে চলেছেন। তবে এসবে থামেননি জাদেজা। এরপর নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “ভারতীয়।” তাতেও ট্রোলড হতে হয় তাঁকে।

তবে এমতাবস্থায় ভারতীয় তারকার পাশে দাঁড়িয়েছেন বিজেপি মুখপাত্র শেহজাদ পুনাওয়ালা। তাঁর দাবি, “সমাজের মূল্যবোধের কথা তুলে ধরে আরএসএস। জাদেজা তো সত্যিটাই বলেছেন। ভারতীয় সংস্কৃতির প্রতিনিধি আরএসএস। এই কথাগুলি তথাকথিত উদারপন্থীদের ভাল লাগেনি। তাই তো রশিদ আলভি জাদেজার সমালোচনা করছে। আরএসএসের বিষয়ে মন্তব্য করা কি অন্যায়? স্ত্রীকে সমর্থন করাই কি জাদেজার ভুল?” সব মিলিয়ে জাদেজার মন্তব্য নিয়ে তুঙ্গে রাজনৈতিক তরজা।

[আরও পড়ুন: সরকারি কর্মীদের জন্য সুখবর, ভোটের আগে ১২ শতাংশ DA বাড়াল ত্রিপুরা সরকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement