shono
Advertisement

নতুন উদ্যমে তৈরি কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স, প্রকাশ্যে দলের নয়া লোগো

লোগো দেখে কী প্রতিক্রিয়া সানরাইজার্স হায়দরাবাদের? The post নতুন উদ্যমে তৈরি কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স, প্রকাশ্যে দলের নয়া লোগো appeared first on Sangbad Pratidin.
Posted: 03:10 PM Feb 14, 2020Updated: 03:10 PM Feb 14, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফেসবুক, টুইটার-সহ যাবতীয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে রাতারাতি নিজেদের সমস্ত প্রোফাইল ছবি উড়িয়ে দিয়ে শোরগোল ফেলে দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। বিষয়টি বুঝতে না পেরে উদ্বেগ প্রকাশ করেছিলেন খোদ আরসিবি অধিনায়ক বিরাট কোহলিও। পরে জানা যায়, নতুন বছরে সবকিছু নতুন করে শুরু করতে চাইছে ফ্র্যাঞ্চাইজি। তাই দলে একাধিক বদল আসছে। শুক্রবার গোটা ছবিটা স্পষ্ট হল ভক্তদের কাছে। কারণ এদিনই নিজেদের নয়া লোগো প্রকাশ করল আরসিবি।

Advertisement

আইপিএলে এখনও পর্যন্ত খেতাব জয়ের স্বাদ পায়নি ব্যাঙ্গালোর। প্রতি মরশুমেই এই দলে প্রথম সারির তারকাদের খেলতে দেখা যায়। কিন্তু ট্রফি ঘরে তুলতে ব্যর্থ বিরাট কোহলিরা। তবে হতাশা ঝেড়ে ফেলে নতুন মরশুমে নয়া উদ্যমে লড়াই শুরু করতে চায় দল। আর সেই কারণেই দলের ভোল বদলে দিল ফ্র্যাঞ্চাইজি। মঙ্গলবারই আরসিবির সঙ্গে চুক্তি করেছে মুথুট ফিনকর্প নামের অর্থলগ্লি সংস্থা। তারপরই যাবতীয় পরিবর্তন সোশ্যাল মিডিয়ায়। আর এদিন আত্মপ্রকাশ ঘটল দলের নয়া লোগোর। নতুন লোগোর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আরসিবি লিখেছে, “চ্যালেঞ্জিং স্পিরিটকে তুলে ধরা হল। নতুন দশক, নতুন আরসিবি আর এটা আমাদের নতুন লোগো।” রঙের কম্বিনেশন থেকে সিংহের প্রতীক প্রায় একইরকম থাকলেও লোগোর লুকে খানিকটা বদল এসেছে। সিংহের নিচে বড় করে লেখা রয়্যাল চ্যালেঞ্জার্স

[আরও পড়ুন: জয় অধরাই, পাঞ্জাবের কাছে আটকে লিগে দুঃসময় অব্যাহত ইস্টবেঙ্গলের]

নয়া লোগো প্রসঙ্গে আরসিবি চেয়ারম্যান সঞ্জীব চুরিওয়ালা বলেন, “আমাদের দলের প্রতীক সিংহকে সময়পোযোগী করে তোলাই ছিল নয়া লোগোর উদ্দেশ্য। সেই সঙ্গে আমাদের মনে হয়েছিল, নতুন করে গর্জে ওঠার জন্য আর নয়া উদ্যমে মরশুম শুরু করতে এই পরিবর্তনের প্রয়োজন ছিল।” আরসিবি লোগো প্রকাশ্যে আনতেই প্রতিক্রিয়া দিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নার এবং জনি বেয়ারস্টোর ছবি পোস্ট করে তারা জানিয়ে দিয়েছে, আরসিবির সঙ্গে তারা লড়াইয়ের জন্য প্রস্তুত।

[আরও পড়ুন: ২০ বছর আগে ম্যাচ গড়াপেটার অভিযোগ, কুখ্যাত জুয়াড়িকে দেশে ফেরাল ভারত]

The post নতুন উদ্যমে তৈরি কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স, প্রকাশ্যে দলের নয়া লোগো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement