shono
Advertisement

সঞ্জয় দত্তর বায়োপিকে মাধুরীর চরিত্রে কে অভিনয় করছেন জানেন?

লিঙ্ক ক্লিক করে জেনে নিন সেই খবর... The post সঞ্জয় দত্তর বায়োপিকে মাধুরীর চরিত্রে কে অভিনয় করছেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:13 PM Mar 25, 2017Updated: 06:12 PM Dec 27, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : সঞ্জয় দত্তর বায়োপিক নিয়ে প্রথম থেকেই উৎসাহের পারদ চড়ছে। সঞ্জয়ের চরিত্রে দেখা যাবে রণবীর কাপুরকে। হ্যাঁ, এই খবরে নতুনত্ব কিছু নেই। তবে রাজকুমার হিরানির এই ছবির বাকি চরিত্রগুলিতে কে কে থাকছেন, সম্প্রতি প্রকাশ পেয়েছে তার তালিকাও। দেখে নিন…

Advertisement

নার্গিসের চরিত্রে অভিনয় করবেন মণীষা কৈরালা। এই ছবিটি সে অর্থে মণীষার কামব্যাক মুভি হিসাবে ধরা যেতে পারে। নার্গিসের চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত এই বলিউড তারকা।

টিনা মুনিমের চরিত্রে দেখা যাবে সোনম কাপুরকে। এমনটাই জল্পনা। 

মাধুরী দীক্ষিতের সঙ্গে সঞ্জয়ের রঙিন সেই অধ্যায় ছবিতে ফুটিয়ে তুলবেন করিশ্মা তান্না। ইতিমধ্যেই বেশ কয়েকটি দৃশ্যের শ্যুটও করেছেন করিশ্মা। তবে চরিত্রটি মাধুরী কি না তা অবশ্য এখনও খোলসা করা হয়নি। 

সঞ্জয়ের স্ত্রী মান্যতার চরিত্রে থাকবেন দিয়া মির্জা। এখনও অফিশিয়ালি কোনও কনফারমেশন আসেনি। তবে নির্ভরযোগ্য সূত্রেই খবরটি বাজারে ছড়িয়েছে।

১৯৯৩ সালে মুম্বই-মামলায় সঞ্জয়ের আইনজীবী ছিলেন সতীশ মানেশিন্ডে। তাঁর চরিত্রের আদলে ছবিতে থাকছে মহিলা আইনজীবী। ভূমিকায় অনুষ্কা শর্মা।

সুনীল দত্তর চরিত্রে অভিনয় করছেন পরেশ রাওয়াল। চলছে শ্যুটিংও।

The post সঞ্জয় দত্তর বায়োপিকে মাধুরীর চরিত্রে কে অভিনয় করছেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement