shono
Advertisement

পুরুষরা সাবধান! সঙ্গমের সময় এই ৫ টি ভুল করলেই বিপদ, জানুন বিশদে

২ নম্বর পয়েন্টটা অবশ্যই পড়ুন।
Published By: Akash MisraPosted: 08:04 PM Jul 03, 2024Updated: 08:04 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হ্য়াঁ, সব পুরুষদের জানানো হচ্ছে। আপনার ছোট ছোট ভুলেই বাঁধতে পারে গণ্ডগোল। ছোট ছোট ভুলেই সঙ্গী হতে পারে হাতছাড়া। কারণ, সঙ্গমের সময় এই ৬ টি বিষয় মাথায় না রাখলে বিপদ কিন্তু বাড়বে। ভাবছেন এ আবার কেমন কাণ্ড! না ভেবে বরং ঝটপট পড়ে ফেলুন।

Advertisement

১) সঙ্গমের ক্ষেত্রে ফোরপ্লে কিন্তু অত্যন্ত জরুরি। তাই এটাকে গুরুত্ব দিতে হবে সবচেয়ে বেশি। তাই সঙ্গম শুরুর অত্যন্ত দুঘণ্টা আগে থেকে অল্প অল্প করে ফোরপ্লে শুরু করুন। অর্থাৎ বিনা অনুমতি নিয়েই সঙ্গীর কোমরে হাত বোলান বা কাটুন চিমটি। অথবা কানের কাছে হালকা করে বলুন, আই লাভ ইউ। কিংবা আচমকাই পিছনে গিয়ে জড়িয়ে ধরুন। নিশ্বাস ফেলুন ঘাড়ে। দেখবেন, ধীরে ধীরে যৌবনের আগুনের আঁচ বাড়বে।


২) চুপ করে বিছানায় ঝাঁপ দেবেন না। বরং সঙ্গীকে কাছে ডেকে নিয়ে প্রেমের কথা বলুন। না হয় শুরু হোক সঙ্গীর রূপের প্রশংসা দিয়েই। তারপর সেই কথার ফাঁকে ফাঁকে রাখুন যৌনতার কথা। দেখবেন ধীরে ধীরে প্রেমের পারদ চড়বে।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]

৩) স্তন হাতে পেয়েই উতলা হবেন না। দুম করেই হাতের কারসাজি শুরু করবেন না। বরং প্রথমে আলতো করে জিভ বুলিয়ে নিন স্তনবৃন্ততে। অল্প করে চুমু খান। আরেকটু ওয়াইল্ড হয়ে আলতো করে দাঁত লাগান স্তনবৃন্তে। দেখবেন সঙ্গীর শরীর জুড়ে কেমন ঝড় উঠবে।

৪) আপনার সঙ্গী যখন আপনাকে ব্লোজব দিতে ব্যস্ত। তখন অতিরিক্ত সুখ পাওয়া জন্য কখনই জোর করবেন না। বরং আপনার যৌনাঙ্গকে সঙ্গীর হাতে ছেড়ে দিন। দেখবেন আপনার সঙ্গীও কিন্তু একেবারে পটু হাতে সবটা সামলে নিচ্ছে।

৫) মাথায় রাখুন সঙ্গমের সময় আপনার সঙ্গীর দিকটাও। নিজের সুখটাকে শুধুমাত্র গুরুত্ব দেবেন না। সঙ্গমের সময় সঙ্গীকে জিজ্ঞাসা করে নিন, তাঁর ব্যথা লাগছে কিনা! সঙ্গীর অবস্থা বুঝেই সঙ্গমের মাত্রা কমান ও বাড়িয়ে তুলুন।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সঙ্গমের ক্ষেত্রে ফোরপ্লে কিন্তু অত্যন্ত জরুরি।
  • সঙ্গীকে কাছে ডেকে নিয়ে প্রেমের কথা বলুন।
Advertisement