shono
Advertisement

Breaking News

Big size testis

বড় অণ্ডকোষ কি মহিলাদের পছন্দ? জানুন সত্যিটা

এত বড় সত্যি!
Published By: Akash MisraPosted: 05:15 PM Jul 04, 2024Updated: 05:18 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সঙ্গীকে কাছে ডাকার আগে দুশ্চিন্তা! যদি আপনার বিশাল সাইজের অণ্ডকোষ দেখে ঘাবড়ে যায় সে! তাহলে উপায়? সমীক্ষায় দেখা গিয়েছে, অনেক পুরুষ মানুষই গুগল সার্চে জানতে চায়, বড় সাইজের অণ্ডকোষ কি পছন্দ মহিলাদের? নাকি তাঁদের দুচোখের বিষ! বিশেষজ্ঞরা জানাচ্ছেন, প্রাথমিকভাবে নারীরা ভালো মনের পুরুষ মানুষকেই ভালোবাসে, এক্ষেত্রে অণ্ডকোষ একেবারেই সেকেন্ডারি। তবে বিশাল মাপের অণ্ডকোষ থাকার সুবিধাও রয়েছে প্রচুর।

Advertisement

১) পাত্র যদি বড় হয়, তাহলে বেশি পরিমাণ তরলও এঁটে যাবে। তাই যদি অণ্ডকোষ বড় হয়, তাহলে সেখানে যে বীর্যও বেশি পরিমাণে থাকবে, তা সহজেই অনুমাণ করা যায়। আর বেশি বীর্য মানেই আপনার যৌনতা হবে স্ট্রং। যৌনইচ্ছাও অন্যান্যদের তুলনায় হবে অনেকটাই বেশি।

[আরও পড়ুন: কোন ভুলে সঙ্গমে নেই জোর! লিঙ্গই দেবে গোপন খবর]


২) বিশেষজ্ঞরা বলছেন, সাধারণত, অণ্ডকোষের সাইজ হবে ১ ইঞ্চি চওড়া এবং ২ থেকে ৩ ইঞ্চি দৈর্ঘ্য। তবে এর থেকে বেশি আয়তন হলে ঘাবড়ে যাওয়ার কিছু নেই। ভুলেও ভাববেন না, এটা নরম্যাল নয়।
৩) বিশেষজ্ঞরা বলছেন, সমীক্ষায় দেখে গিয়েছে, যে সব পুরুষদের অণ্ডকোষ বড় আয়তনের, তাঁদের সেক্স ড্রাইভ অনেক বেশি। এসব পুরুষদের বীর্ষ উৎপাদন ক্ষমতাও নাকি দ্রুত।
৪) যৌনতা অনেক ক্ষেত্রেই মানসিক। তাই বিশেষজ্ঞরা মনে করছেন, বিশাল আয়তনের অণ্ডকোষ কিন্তু সঙ্গমের সময় আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে।
৫) বিশেষজ্ঞরা মনে করেন, সঙ্গমের সময় বড় সার্পোট হিসেবে কাজ করে অণ্ডকোষ। যখন মহিলার যৌনাঙ্গে, পুরুষাঙ্গ প্রবেশ করে, তখন বড় মাপের অণ্ডকোষই আলাদা সাপোর্ট দেয় পুরুষাঙ্গকে।

তবে অসুবিধাও রয়েছে প্রচুর--

১) বড় মাপের অণ্ডকোষ থাকলে প্যান্ট বা অন্তর্বাস পরার সময় অসুবিধা হয়।
২) অণ্ডকোষ বড় হলে, সেখানে যৌনকেশের মাত্রায় বেড়ে যায়। ফলে দুর্গন্ধ হওয়ার সম্ভাবনা বাড়ে। সেক্ষেত্রে সচেতন থাকতে হয়।

[আরও পড়ুন: মুরগির ডিম ফাটাতেই বেরল সাপের বাচ্চা! চক্ষু ছানাবড়া জামুরিয়ার বধূর]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বড় মাপের অণ্ডকোষ থাকলে প্যান্ট বা অন্তর্বাস পরার সময় অসুবিধা হয়।
  • যৌনইচ্ছাও অন্যান্যদের তুলনায় হবে অনেকটাই বেশি।
Advertisement