shono
Advertisement

অসুস্থ পরিচালক, পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি

ছবির মুক্তির দিন ছিল ৭ সেপ্টেম্বর। The post অসুস্থ পরিচালক, পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:48 PM Aug 24, 2018Updated: 05:18 PM Aug 24, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্ধারিত দিনে আর মুক্তি পাবে না ‘হেলিকপ্টার ইলা’। ছবিটির মুক্তির দিন পিছিয়ে গেল। তবে এর পিছনে কিন্তু ছবি সংক্রান্ত কোনও কারণ নেই। পরিচালক প্রদীপ সরকারের অসুস্থতার জন্যই পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি।

Advertisement

জানা গিয়েছে, ১৬ আগস্ট ছবির সমস্ত পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়ে গিয়েছে। তারপরেই ছুটি নিয়েছেন পরিচালক প্রদীপ সরকার। ডেঙ্গু হয়েছে তাঁর। সেই কারণে হাসপাতালে ভরতি হয়েছেন পরিচালক। তিনি যতদিন না হাসপাতাল থেকে ছুটি পান, ততদিন ছবির মুক্তি পিছিয়ে রাখা হবে বলে জানিয়েছেন প্রযোজক অজয় দেবগণ।

[ বাজপেয়ীর প্রয়াণে শোকবার্তা দিতে গিয়ে নেটদুনিয়ার রোষের পাত্র সলমন ]

শুটিংয়ের কয়েকদিন আগেই পরিচালকের ডেঙ্গু ধরা পড়ে। মুম্বইয়ের একটি হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। এর মধ্যেই অমিতাভ বচ্চন শুটিংয়ের ডেট দেওয়ায় হাসপাতাল থেকে কয়েকদিনের ছুটি নেন। চলে আসেন শুটিংয়ে। আন্ধেরি স্টুডিও চত্বরে তখন সর্বক্ষণ মজুত থাকত অ্যাম্বুল্যান্স ও ডাক্তার। যখন অজয় থাকতেন না। কাজল সেটে উপস্থিত থাকতেন। বচ্চনের শুটিংয়ের পর পরিচালক ফের হাসপাতালে ভরতি হন। ২৩ আগস্ট হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন তিনি। তবে ডাক্তারের পরামর্শে তিনি এখন সম্পূর্ণ বিশ্রামে। অন্তত এক সপ্তাহ বিশ্রামের মধ্যেই থাকতে হবে তাঁকে।

[ আধুনিক প্রেক্ষাপটে ফের বড়পর্দায় ‘ঘরে বাইরে’, পরিচালনায় অপর্ণা সেন ]

 

এদিকে ‘হেলিকপ্টার ইলা’ মুক্তির দিন ছিল ৭ সেপ্টেম্বর। এক্ষেত্রে পরিচালক প্রিমিয়ারে উপস্থিত থাকতে পারতেন না। আর সেটাই চাননি প্রযোজক অজয়। তাই প্রদীপ সরকারের কথা মাথায় রেখে ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়।

১২ অক্টোবর ছবি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করছেন কাজল ও ঋদ্ধি সেন। এছাড়া ছবিতে দেখা যাবে টোটা রায়চৌধুরিকেও৷ ‘কাহানি টু’-র পর আবার বড়পর্দায় ‘হেলিকপ্টার ইলা’-য় দেখা যাবে তাঁকে৷

[ তাঁর জন্যই পর্ন দুনিয়ায় এসেছিলেন ড্যানিয়েল, বিস্ফোরক তথ্য ফাঁস সানি লিওনের ]

The post অসুস্থ পরিচালক, পিছিয়ে গেল ‘হেলিকপ্টার ইলা’-র মুক্তি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement