shono
Advertisement

নতুন মোড়কে ফিরল নব্বইয়ের ‘কলকাতার রসগোল্লা’

২২ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে 'ককপিট'। The post নতুন মোড়কে ফিরল নব্বইয়ের ‘কলকাতার রসগোল্লা’ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:39 PM Sep 11, 2017Updated: 06:24 PM Sep 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাইল্যান্ডের এক বিচে এক্কেবারে পার্টি সঙে মেতেছে কীর্তি সচদেব। তবে সেখানে তিনি একা নন, সঙ্গে রয়েছেন ক্যাপ্টেন দিব্যেন্দু রক্ষিত। সেই বিচ পার্টিতে তাঁদের সঙ্গে দেখা হয় রিয়া রক্ষিতের। রিয়া অবশ্য নাচতে চাননি, কিন্তু কীর্তিই তাঁকে টেনে আনেন ডান্স ফ্লোরে। আর নাচতে না চাইলেও গানটা এমন যে নাচতে বাধ্য সবাই। ডান্সফ্লোর জমিয়ে দিচ্ছে নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় গান ‘কলকাতার রসগোল্লা’। না এটা কোনও বিচ পার্টির গল্প নয়, এটাই দেখা যাচ্ছে ‘ককপিট’-এর নতুন গানে।

Advertisement

[বোল্ড আইটেম গার্ল হয়ে দর্শকদের সমালোচনায় বিদ্ধ ‘ভাবিজি’ শিল্পা]

বাপ্পি লাহিড়ীর সুরে কবিতা কৃষ্ণমূর্তির ‘কলকাতার রসগোল্লা’  নব্বইয়ের অন্যতম সুপারহিট গান। এই গানকেই দেবের নতুন ছবি ‘ককপিট’-এ রিমেক করেছেন সংগীত পরিচালক অরিন্দম চট্টোপাধ্যায়। বলিউডের গানের অন্যতম ট্রেন্ড হয়ে উঠেছে পুরনো গানকে আবার নতুন করে ফিরিয়ে আনা। সম্প্রতি তার নমুনাও মিলেছে বিস্তর। সেইসব গান কিন্তু পছন্দও করেছেন শ্রোতারা। এবার সেই ট্রেন্ডই দেখা গেল টলিউডে। গানটি কবিতা কৃষ্ণমূর্তির গলায় রেখেই তার সঙ্গে মেশানো হয়েছে ব়্যাপ। আর সেই গানেই এবার পা মেলালেন দেব, কোয়েল ও রুক্মিণী। পুরো শুটিংটাই হয়েছে ব্যাংককে। তিনজনই নজর কেড়েছেন এই নতুন গানে।

[কিংবদন্তির কীর্তি, ‘ময়ূরাক্ষী’ ছবিতে গান গাইলেন সৌমিত্র চট্টোপাধ্যায়]

পুজো মানেই উৎসবের আমেজ। পুজো মানেই দশমীতে নাচানাচি বাধ্যতামূলক। তাই এই পুজোয় যে ‘কলকাতার রসগোল্লা’ মাত করবে দেবের ফ্যানেদের তা বোঝাই যাচ্ছে। আর তাঁর ফ্যানেদের তোল্লাই দিতেই গানটি সোমবার ফেসবুকে পোস্ট করেন স্বয়ং দেব।

The post নতুন মোড়কে ফিরল নব্বইয়ের ‘কলকাতার রসগোল্লা’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement