shono
Advertisement

মূর্তি না সরালে বাংলাদেশে হিন্দু উচ্ছেদের ডাক মুসলিম সংগঠনের

প্রয়োজনে ভারতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার ডাক। The post মূর্তি না সরালে বাংলাদেশে হিন্দু উচ্ছেদের ডাক মুসলিম সংগঠনের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:45 AM Apr 20, 2017Updated: 02:54 PM Oct 08, 2019

সুকুমার সরকার, ঢাকা: সুপ্রিম কোর্টের সামনে থেকে গ্রীক দেবীর মূর্তি না সরানো হলে বাংলাদেশে হিন্দুদের শান্তিতে থাকতে দেওয়া হবে না! তাঁদের ভিটে থেকে উচ্ছেদ করা হবে। পাশাপাশি, প্রতিবেশী দেশ ভারতের বিরুদ্ধে বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলিমরা যুদ্ধ ঘোষণা করতে পারে বলে কার্যত হুমকি দিয়েছে ‘বাংলাদেশ হেফাজতে ইসলাম’ সংগঠনের ব্রাহ্মণবেড়িয়া শাখা।

Advertisement

[হিন্দুদের বাড়ি ভাঙচুর করে অগ্নিসংযোগের অভিযোগ, এলাকায় উত্তেজনা]

মূর্তি অপসারণ না হলে শাপলা চত্বরের মতো আরেকটি ঘটনা ঘটবে বলেও তারা হুশিয়ারি দেয়। ইসলামিক সংগঠনটির দাবি, মূর্তি অচিরেই না সরালে দেশের ধর্মপ্রাণ মানুষ তা ভেঙে চুরমার করে দেবে। বুধবার জেলার কাউতলি মোড়ে সৌধ হিরন্ময় চত্বরে এক বিক্ষোভ সমাবেশে সংগঠনটির নেতারা এই ঘোষণা করে। এর আগে শহরের ট্যাংকের পার থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কাউতলি মোড়ে গিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। ‘হেফাজতে ইসলাম’-এর ব্রাহ্মণবেড়িয়া শাখার নেতা-কর্মী ছাড়াও বিভিন্ন উপ-জেলার নেতৃত্বও বক্তব্য পেশ করেন। বাংলাদেশ সরকারের নিন্দা করে তারা বলে, “এই সরকার বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্য বানিয়ে ফেলেছে। প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে মূর্তি স্থাপন করে সরকার এটাই প্রমাণ করেছে। অবিলম্বে এই সব বন্ধ না হলে তৌহিদী জনতা সরকারের পতনের জন্য আন্দোলনে নামবে।”

[“মুসলিমদের আচরণ নিয়ে প্রশ্ন তোলার অধিকার নেই হিন্দুদের”]

The post মূর্তি না সরালে বাংলাদেশে হিন্দু উচ্ছেদের ডাক মুসলিম সংগঠনের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement