shono
Advertisement

Parineeti Raghav: রাঘব না পরিণীতি, সদ্য বিবাহিত দম্পতির মধ্যে কার সম্পত্তি বেশি?

অভিনেত্রী-রাজনীতিবিদের 'বিগ ফ্যাট ওয়েডিং' নিয়ে তুমুল চর্চা চারদিকে।
Posted: 02:44 PM Sep 25, 2023Updated: 02:44 PM Sep 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন অভিনেত্রী, আরেকজন রাজনীতিবিদ। দু’জনের রাজকীয় বিয়ের সাক্ষী থাকল দেশ। ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং’ বলতে যা বোঝায়, তাই-ই হল পরিণীতি চোপড়া (Parineeti Chopra) আর রাঘব চাড্ডার। উদয়পুরের রাজপ্রাসাদ যা বিলাসবহুল হোটেলে পরিণত হয়েছে, সেখানেই বলিউডের ‘ইশকজাদে’ গার্ল আর আপ নেতার চার হাত এক হল। এদিকে বিয়ে শেষ হতে না হতেই ট্রোলের পালা শুরু। আম আদমির নেতা হয়ে রাঘবের এক বিলাসবহুল বিয়ে? এই প্রশ্ন অনেকেই তুলছেন। দু’জনের সম্পত্তির খবরও প্রকাশিত হয়েছে।

Advertisement

বলিউডে অভিনয় করার আগে যশরাজ ফিল্মসে কাজ করতেন পরিণীতি। ফলে তাঁর রোজগার নেহাত কম নয়। শোনা যায়, অভিনেত্রীর মোট ষাট কোটি টাকার সম্পত্তি রয়েছে। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপন, সোশ্যাল মিডিয়া থেকেও আয় করেন পরিণীতি। জাগুয়ার, অডি, ল্যান্ড রোভারের মতো একাধিক দামি গাড়ি রয়েছে তাঁর। আবার বান্দ্রা এলাকায় সুন্দর সাজানো-গোছানো বাড়ি রয়েছে।

[আরও পড়ুন: ‘আম আদমির সাংসদের কোটি টাকার বিয়ে! যত নাটুকে বিপ্লব, রাঘবকে খোঁচা কংগ্রেস নেতার]

সেই তুলনায় রাঘবের সম্পত্তি নাকি বেশ কম। রটনা, মোট ৫০ লক্ষ টাকা সম্পত্তি রয়েছে আপ নেতার। ৩৬ লক্ষ টাকা মূল্যের একটি বাড়ি রয়েছে তাঁর নামে। আর গাড়ি বলতে ১.৩২ কোটি টাকার মারুতি সুজুকি সুইফ্ট ডিজায়ার। এছাড়া রয়েছে প্রায় পাঁচ লক্ষ টাকার সোনা।

অবশ্য সম্পত্তি যার যে পরিমাণই থাক, প্রেম থাকা বেশি প্রয়োজন। আর তা রাঘনীতির মধ্যে ভরপুর রয়েছে। বিয়ের ছবিই সেই প্রেমের জ্বলজ্যান্ত প্রমাণ। যেখানে রাঘব হয়েছে পরিণীতির, আর পরিণীতি রাঘবের। যে প্রেম ব্রেকফাস্ট টেবিল থেকে শুরু হয়েছিল তা এভাবেই পরিণতি পেল।

[আরও পড়ুন: ‘তোমায় ছাড়া বাঁচব না’, বিয়ের আদুরে ছবি দিয়ে বার্তা রাঘব-পরিণীতির, আশীর্বাদ প্রিয়াঙ্কার

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement