shono
Advertisement

সিনেমার সেটেই হয়েছিল রাঘব-পরিণীতির মন দেওয়া-নেওয়া! বছর খানেক আগেই শুরু গল্প

গত শনিবার দিল্লির কাপুরথালা হাউসে আংটিবদল সারেন দু'জন।
Posted: 05:29 PM May 16, 2023Updated: 05:29 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার অঙ্গীকার করে আংটিবদল সেরেছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও রাঘব চাড্ডা। একজন রাজনীতির সৈনিক, অন্যজন বলিউডের সুন্দরী। কীভাবে শুরু হল দু’জনের প্রেমের এই কাহিনি? এই প্রশ্নের উত্তরে নানা কথা শোনা গিয়েছে। এবার নতুন তথ্য এল প্রকাশ্যে। এক সিনেমার সেটেই নাকি রাঘণীতির প্রেম শুরু হয়।

Advertisement

মুম্বইয়ের এক অভিজাত রেস্তরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন রাঘব ও পরিণীতি। সেই ছবির সূত্র ধরেই তাঁদের প্রেমের খবর প্রকাশ্যে আসে। জল্পনা জোরালো হয় এই ঘটনার পরদিন। সেদিন আবার লাঞ্চ ডেটে গিয়েছিলেন দু’জন। প্রথমে শোনা গিয়েছিল, রাঘব লন্ডন স্কুল অফ ইকোনমিকসে পড়ার সময় থেকেই নাকি দু’জনের সখ্যতা। পরিণীতিও ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুল থেকে অর্থনীতি নিয়েই পড়াশোনা করেছেন।

[আরও পড়ুন: ‘বাংলার গল্পও বলব!’ ‘দ্য কেরালা স্টোরি’র সিক্যুয়েল নিয়েও মুখ খুললেন পরিচালক]

তবে এবারে খবর, দু’জনের বন্ধুত্ব প্রেমে পরিণত হয় এক সিনেমার সেটে। তাও আবার বছর খানেক আগে। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলি পরিচালিত ‘চমকিলা’ সিনেমার সেটেই দু’জনের মন দেওয়া-নেওয়া হয়। পাঞ্জাবে শুটিং করছিলেন পরিণীতি। আর সেখানে রাঘবও উপস্থিত ছিলেন। ব্যস, দুইয়ে দুইয়ে চার! শুরু রাঘনীতির প্রেমের সফর। 

গত শনিবার দিল্লির কাপুরথালা হাউসে আংটিবদল সারেন পরিণীতি-রাঘব। সেখানে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল যেমন ছিলেন, তেমনই ছিলেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। এছাড়াও হাজির হয়েছিলেন পি চিদম্বরম, কপিল সিব্বলের মতো নেতারা। বোনের বিয়ের জন্য সুদূর আমেরিকা থেকে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য ডিজাইনার মণীশ মালহোত্রা ছাড়া বিনোদন জগতের কাউকে দেখা যায়নি।

[আরও পড়ুন: বিনা হেলমেটে বাইকে অমিতাভ-অনুষ্কা! তারকাদের আইনি নোটিস পাঠাল মুম্বই পুলিশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement