shono
Advertisement

দীপিকার নামে দোসা! মেনুকার্ড দেখে জিভে জল রণবীরের

বিশ্বাস হচ্ছে না? তাহলে সেই মেনুকার্ডটি নিজেই দেখে নিন। The post দীপিকার নামে দোসা! মেনুকার্ড দেখে জিভে জল রণবীরের appeared first on Sangbad Pratidin.
Posted: 12:06 PM Jan 03, 2019Updated: 12:06 PM Jan 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীপিকার ফ্যানেদের জন্য সুখবর। এবার রেস্তরাঁয় গিয়ে মিলবে আপনার প্রিয় অভিনেত্রীর নামের খাবার। তাও আবার দক্ষিণী ডিশ। তবে ভারতে নয়। অভিনেত্রীর নামে ডিশ খেতে হলে আপনাকে যেতে হবে টেক্সাসে।

Advertisement

প্রিয় অভিনেতা বা অভিনেত্রীর নামে অনেকে অনেক কিছুর নাম রাখে। কেউ গাড়ি, কেউ বাড়ি, কেউ হয়তো রেস্তরাঁর নামও তাঁদের নামে রাখে। কিন্তু খাবারের নাম! এমন ঘটনা সচরাচর দেখা যায় না। তাও যদি হত দেশের মধ্যেই কোনও রেস্তরাঁর রয়েছে এমন সিগনেচার ডিশ, মানা যেত। কিন্তু দেশের বাইরে, সুদূর আমেরিকায় এমন ডিশ পাওয়া ফ্যানেদের জন্য সৌভাগ্যজনক। টেক্সাসের অস্টিনে ‘দোসা ল্যাব’ নামে একটি ভারতীয় দোকানে পাওয়া যাচ্ছে এমনই দোসা। দীপিকার ফ্যানেদের জন্য তো এ সুখবর। আর যারা দোসা খেতে ভালবাসেন, তাঁদের জন্য তো সোনায় সোহাগা। একে দীপিকার নামে ডিশ, তাও আবার দোসা!

বর্ষবরণের রাতে প্রকাশ্যে গভীর চুম্বন নিক-প্রিয়াঙ্কার, দেখুন ভিডিও ]

নিজের স্ত্রীর নামে রেস্তরাঁয় দোসা পাওয়া যায়, খবরটি শুনে বেশ খুশি রণবীর সিং। তিনি মেনুকার্ডের ছবি শেয়ার করে লিখেছেন, তিনি খাবারটি খেতে চান। শুধু তিনি কেন? দীপিকা নিজেও ওই বিশেষ দোসাটির উপর আগ্রহ দেখিয়েছেন।

দীপিকা পাড়ুকোন এখন ব্যস্ত তাঁর নতুন ছবি ‘ছপাক’ নিয়ে। এটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। ছবিটি অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের লড়াই নিয়ে তৈরি হয়েছে। ২০০৫ সালে লক্ষ্মীকে এক যুবক প্রেম প্রস্তাব দেয়৷ প্রত্যাখ্যান করেছিলেন তিনি৷ এই ‘অপরাধে’ ওই যুবক তাঁর মুখ-সহ গোটা শরীর লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে৷ দীর্ঘদিন শয্যাশায়ী হয়ে পড়েছিলেন তিনি৷ এরপর অস্ত্রোপচার করে সুস্থ হন৷ অ্যাসিড আক্রান্ত এই লক্ষ্মীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। রণবীর সিং এখন ব্যস্ত তাঁর ‘গাল্লি বয়’ ছবি নিয়ে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার। ছবিতে রণবীরের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে। ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘গাল্লি বয়’।

ইউটিউব থেকে উধাও ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার ]

The post দীপিকার নামে দোসা! মেনুকার্ড দেখে জিভে জল রণবীরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement