shono
Advertisement
RG Kar Case

আর জি কর ইস্যুতে নাম জড়িয়ে কুরুকিচর পোস্ট! পুলিশের দ্বারস্থ রাজন্যা

লালবাজার ও সোনারপুর থানার দ্বারস্থ তৃণমূল নেত্রী।
Published By: Tiyasha SarkarPosted: 12:18 PM Aug 23, 2024Updated: 02:06 PM Aug 23, 2024

দেবব্রত মণ্ডল, বারুইপুর: আর জি কর ইস্যুতে নাম জড়িয়ে সোশাল মিডিয়ায় কুরুচিকর মিম ছড়ানোর অভিযোগ। লালবাজার ও সোনারপুর থানার দ্বারস্থ তৃণমূল নেত্রী রাজন্যা হালদার। অভিযুক্ত মহিলার শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

Advertisement

আর জি কর কাণ্ড (RG Kar Case) নিয়ে তোলপাড় গোটা বাংলা। দোষীদের শাস্তির দাবিতে পথে নেমেছে আমজনতা। সোশাল মিডিয়া জুড়ে শুধুই এই ঘটনা। কেউ দোষীদের শাস্তির দাবি করছেন। কেউ হত্যাকাণ্ডের নানাদিক তুলে ধরছেন। কেউ আবার ঘটনায় শাসকদলকে নিশানা করছেন। সোশাল মিডিয়ায় ছড়াচ্ছে বহু মিম। মুখ্যমন্ত্রী থেকে শুরু করে একাধিক তৃণমূল নেতা-নেত্রীদের নিয়ে মিম ঘুরছে। সম্প্রতি রাজন্যা হালদারকে নিয়েও কিছু মিম ছড়িয়েছে। বেশ কিছু আপত্তিকর কমেন্টও করা হয়েছে। তার পরিপ্রেক্ষিতেই পুলিশের দ্বারস্থ তৃণমূল নেত্রী।

[আরও পড়ুন: নকল লটারির টিকিট নিয়ে পুরস্কার আনতে গিয়ে বিপত্তি! ২ যুবককে ‘গণধোলাই’ উত্তেজিত জনতার]

প্রসঙ্গত,  সম্প্রতি আর জি কর কাণ্ডে মৃত চিকিৎসকের পরিবারকে ১০ লক্ষ টাকা আর্থিকসাহায্য দেওয়ার প্রস্তাব রাখা হয়েছিল রাজ্যের তরফে। কিন্তু মৃতার পরিবার সেই টাকা নিতে অস্বীকার করে। সেই প্রসঙ্গ তুলেই এক্স হ্যান্ডেলে মিমি চক্রবর্তীকে ধর্ষণের হুমকি দিয়েছিল জনৈক নেটিজেন। হুমকি পোস্টে লেখা হয়, “আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটত তাহলে কী করত? মিমির পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হত নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওঁর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।” এর পরিপ্রেক্ষিতে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। এবার নিশানায় রাজন্যা হালদার। 

[আরও পড়ুন: বুদ্ধদেব ভট্টাচার্যের স্মরণসভায় সৌরভ, ‘সব কিছুর উর্ধ্বে সম্পর্ক’, বার্তা মহারাজের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর ইস্যুতে নাম জড়িয়ে সোশাল মিডিয়ায় কুরুচিকর মিম ছড়ানোর অভিযোগ।
  • অভিযুক্ত মহিলার শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
  • অভিযুক্ত মহিলার শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
Advertisement