shono
Advertisement
RG Kar Doctor Death

RG Kar কাণ্ডে 'চুপ' কেন শাহরুখ? ক্ষোভের মুখে বাদশা, কলকাতার ঘটনায় সরব মেয়ে সুহানা

'কীসের স্বাধীনতা?', স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়ে ক্ষোভের মুখে 'মৌন' শাহরুখ খান।
Published By: Sandipta BhanjaPosted: 12:44 PM Aug 16, 2024Updated: 02:17 PM Aug 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতার সরকারি হাসপাতালে (RG Kar Doctor Death) তরুণী ডাক্তারের ধর্ষণ, খুন নিয়ে যখন গোটা দেশ উত্তাল। আর জি কর ইস্যু নিয়ে সরব বলিউডের সিংহভাগ তারকারাও, সেখানে শাহরুখ খান কেন 'মৌনব্রত' পালন করছেন? কিং খান ৭৮তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানাতেই প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন নেটপাড়ার একাংশ।

Advertisement

কলকাতার সঙ্গে শাহরুখ খানের দীর্ঘদিনের যোগ। একাধারে তিনি কলকাতা নাইট রাইডার্স টিমের কর্ণধার, অন্যদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও সুসম্পর্ক তাঁর। 'দিদি' বলেই ডাকেন তাঁকে। বাদশাপুত্র আরিয়ান খান যখন মাদককাণ্ডে একমাস জেলে ছিলেন, তখন বিজেপির বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনে পাশে দাঁড়িয়েছিলেন মমতা। শুধু তাই নয়, দীর্ঘদিন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর থেকেছেন। ২০১২ সালে মমতার প্রস্তাবে সায় দিয়ে পশ্চিমবঙ্গের মুখ হয়েছিলেন শাহরুখ খান। কিন্তু আজ কলকাতার সরকারি হাসপাতালে ঘটা তরুণী ডাক্তারের ধর্ষণ, খুন নিয়ে কেন চুপ কন্যাসন্তানের পিতা শাহরুখ? জানতে চেয়েছেন নেটপাড়ার একাংশ। তাঁদের কথায়, কিং খানের সিনেমা মুক্তি পেলেই কলকাতায় উৎসবের মতো উদযাপন হয়। বাংলায় বাদশার ভক্তের সংখ্যা টেক্কা দেবে অন্য রাজ্যগুলোকেও! কিন্তু সেই সুপারস্টার, প্রিয় অভিনেতার মুখে আর জি কর কাণ্ড নিয়ে 'টু' শব্দটি নেই কেন? প্রশ্ন তুলেছেন অনেকেই।

[আরও পড়ুন: RG Kar: ‘আপনারা প্রতিবাদ না করলে…’, মার্কিন মুলুক থেকে সরব প্রিয়াঙ্কা, সোচ্চার হৃতিক-টুইঙ্কলরাও]

আসলে, বৃহস্পতিবার কিং খান সপরিবারে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েই ক্ষোভের মুখে পড়েছেন। সোশাল পাড়ায় শাহরুখের 'মৌনব্রত' নিয়ে চর্চার অন্ত নেই! ক্ষুব্ধ ভক্তরা বলছেন, "কীসের স্বাধীনতা? কলকাতার মহিলা ডাক্তারের খুন-ধর্ষণ নিয়ে কিছু বলুন।" তবে অভিনেতা এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করা থেকে বিরত থাকলেও কলকাতার ঘটনায় প্রতিবাদী পোস্ট করেছেন মেয়ে সুহানা। বন্ধু নভ্যা নভেলির পোস্ট শেয়ার করে তাঁর মন্তব্য, "আমরা আরও ভালো পরিবেশে থাকার যোগ্য।"

[আরও পড়ুন: ‘পুজোয় ক্লাবে অনুদান না দিয়ে হাসপাতাল সারান’, সোজা RG Kar থেকে মুখ্যমন্ত্রীকে আর্জি টলিউডের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে 'চুপ' কেন শাহরুখ? ক্ষোভের মুখে বাদশা।
  • বৃহস্পতিবার কিং খান সপরিবারে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েই ক্ষোভের মুখে পড়েছেন।
  • তবে অভিনেতা এই প্রসঙ্গে কোনওরকম মন্তব্য করা থেকে বিরত থাকলেও কলকাতার ঘটনায় প্রতিবাদী পোস্ট করেছেন মেয়ে সুহানা খান।
Advertisement