shono
Advertisement
RG Kar Hospital Case

RG Kar: কোনও পদে নেই সন্দীপ, রটনা বন্ধের আর্জি শাসকদলের

বর্তমানে কোনও দায়িত্বেই নেই আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁকে পুনর্নিয়োগ নিয়ে সোশাল মিডিয়ায় বিতর্কের মাঝে এক্স হ্যান্ডেলে বিষয়টা স্পষ্ট করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। জানালেন,  ছুটিতে রয়েছেন  সন্দীপ ঘোষ। পাশাপাশি ভুয়ো প্রচার বন্ধের আর্জি করলেন কুণাল।
Published By: Tiyasha SarkarPosted: 12:57 PM Aug 23, 2024Updated: 02:40 PM Aug 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বর্তমানে স্বাস্থ্যভবনের ওএসডি বা কোনও দায়িত্বেই নেই আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁকে পুনর্নিয়োগ নিয়ে সোশাল মিডিয়ায় বিতর্কের মাঝে এক্স হ্যান্ডেলে বিষয়টা স্পষ্ট করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। জানালেন,  ছুটিতে রয়েছেন  সন্দীপ ঘোষ। পাশাপাশি ভুয়ো প্রচার বন্ধের আর্জি করলেন কুণাল ঘোষ।

Advertisement

 

আর জি কর কাণ্ডে (RG Kar Hospital Case) আতশকাচের নিচে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁর বিরুদ্ধে অভিযোগ ভুরিভুরি। এসবের মাঝে আর জি কর থেকে পদত্যাগ করতেই তাঁকে ন্যাশনাল মেডিক্যালের দায়িত্ব দেওয়ায় যেন আগুনে ঘি পড়েছিল। কেন এত অভিযোগ সত্ত্বেও পদত্যাগের চার ঘণ্টার মধ্যে ফের তাঁকে অধ্যক্ষের পদ দেওয়া হল সেই প্রশ্ন ওঠে। এদিকে ন্যাশনাল মেডিক্যাল কলেজে যোগ দিতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন সন্দীপ। এর পরই প্রাক্তন অধ্যক্ষের হাতেই সাময়িকভাবে ফিরিয়ে দেওয়া ন্যাশনাল মেডিক্যালের দায়িত্ব। এর পর আদালতের নির্দেশে ছুটিতে যান সন্দীপ। এদিকে আর জি করের দায়িত্ব পান সুহৃতা পাল। তিনিও আর জি করকে শান্ত করতে পারেননি। পরবর্তীতে তাঁকেও সরিয়ে দেওয়া হয়। একই সঙ্গে ন্যাশনাল মেডিক্যাল থেকে সরানো হয় সন্দীপ ঘোষকে।

[আরও পড়ুন: নকল লটারির টিকিট নিয়ে পুরস্কার আনতে গিয়ে বিপত্তি! ২ যুবককে ‘গণধোলাই’ উত্তেজিত জনতার]

এর পরই সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে সন্দীপ ঘোষকে স্বাস্থ্যভবনের ওএসডি পদে নিয়োগ করা হয়েছে। যা নিয়ে ক্ষোভ উগরে দেয় আমজনতা। এত অভিযোগ সত্ত্বেও কেন বারবার নতুন নতুন দায়িত্বে সন্দীপ? সেই প্রশ্ন তোলেন সকলে। রাজ্যের ভূমিকা নিয়েও প্রশ্ন ওঠে। এবিষয়টাই এদিন স্পষ্ট করলেন কুণাল ঘোষ। লিখলেন, "সন্দীপ ঘোষ এখন স্বাস্থ্য ভবনের OSD বলে যা রটনা, যারা নানারকম পোস্ট করছেন, সবটাই ভুল। সন্দীপ ঘোষ ন্যাশনাল মেডিক্যালের অধ্যক্ষ থেকেও বদলি। আপাতত ছুটিতে। কোনও পদ নেই। রটনা এবং ভুল প্রচার বন্ধ হোক।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্বাস্থ্যভবনের ওএসডি বা কোনও দায়িত্বেই নেই আর জি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ।
  • তাঁকে পুনর্নিয়োগ নিয়ে সোশাল মিডিয়ায় বিতর্কের মাঝে এক্স হ্যান্ডেলে মুখ খুললেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
  • স্পষ্টভাবে জানালেন,  ছুটিতে রয়েছেন  সন্দীপ ঘোষ। পাশাপাশি ভুয়ো প্রচার বন্ধের আর্জি করলেন কুণাল ঘোষ।
Advertisement