shono
Advertisement
Jeetu kamal

'সকলে তৃণমূল বিরোধী? রাতারাতি সিপিএম হয়ে গেল?', 'ফেসবুক বিপ্লব' নিয়ে প্রশ্ন জীতুর

ঠিক কী বললেন অভিনেতা?
Published By: Sandipta BhanjaPosted: 08:39 PM Aug 17, 2024Updated: 08:39 PM Aug 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডে শিল্পীদের প্রতিবাদ রাজনৈতিক না অরাজনৈতিক? সোশাল মিডিয়ায় তরজা যখন তুঙ্গে, তখন সেই বিষয়ে মুখ খুললেন জীতু কমল (Jeetu kamal)। অভিনতার সাফ কথা, "শুধুমাত্র ফেসবুকে বিপ্লব না করে,রাস্তায় নেমে বিপ্লবটা করা উচিত। যেটা আমি আগেও করেছি। আমি একেবারেই অরাজনৈতিক নই। যারা অরাজনৈতিকভাবে লড়াইটা করতে চাইছেন তাদেরকে আমি সম্মান করছি বারে বারে।"

Advertisement

দীর্ঘ পোস্টে জীতু প্রশ্ন তুলেছেন, "আমার মনে হয় খাদ্য আন্দোলনের পর এত সংখ্যক মানুষ এই প্রথম রাস্তায় নেমেছে। তার মানে সবাই তৃণমূল বিরোধী ? সবাই রাতারাতি সিপিএম হয়ে গেল? এমনটা কিন্তু নয়।" মুখ্যমন্ত্রীর প্রসঙ্গ উল্লেখ করে অভিনেতার মন্তব্য, "মমতা বন্দ্যোপাধ্যায়ের কার্যপ্রণালী সঠিক হচ্ছে না, তার জন্য আমরা অপসারণ চাইছি। একদম ঠিক, যদি কেউ নিজের দায়িত্ব পালন না করে তাহলে তো তাঁর দায়িত্ব থেকে সরানোর দায়িত্বটাও মানুষের। সেই দায়িত্ব মানুষ পালন করেছে গত ১৩ বছর ধরে? তার মানে মানুষ ভুল? প্রশ্ন করুন তো। ১৪ তারিখ রাত্রে যারা রাস্তায় নেমেছিল তাদের ৯০ শতাংশ মানুষ কিন্তু তৃণমূলকে ভোট দিয়ে জিতিয়ে এনেছেন।
লোকসভা ভোটের আগে যে পরিমাণ লোক বাম গণসংগঠনের ডাকে ব্রিগেড ময়দান ভরিয়েছিল, তারা প্রত্যেকে সিপিএমে ভোট দিয়েছিল? প্রশ্ন করুন। তাই মুখে বাম-রাজনীতিতে বিশ্বাসী বলে অথচ সম্পূর্ণভাবে পাল্টিবাজ। তাদের চিহ্নিত করুন। যারা স্বাস্থ্যসাথী থেকে কন্যাশ্রী সমস্ত তৃণমূল সরকারের প্রকল্পগুলোর সুযোগ নিয়ে চলেছে প্রতিনিয়ত, কিন্তু মুখে ভাতা বিরোধী স্লোগান অরাজনৈতিক তো গুটিকয়েক লোক আছে এখন, তাই না? যারা কিনা চটিচাটা।"

[আরও পড়ুন: ‘আমার প্রকাশের ভাষা অসংযত, ভুল ছিল’, মধুমিতার কাছে ক্ষমাপ্রার্থী ‘অনুতপ্ত’ ঋদ্ধি!]

জীতু কমল প্রশ্ন তুলেছেন, "তাহলে যারা চটিচাটা নয় তারা ১৪ তারিখ রাতে সিপিএমের ফ্ল্যাগ হাতে নামল না কেন? তারা তো রাজনৈতিক। প্রশ্ন করুন। সফট টার্গেটকে টার্গেট না করে, সম্পূর্ণ জনসমষ্টিকে টার্গেট করুন।" 

[আরও পড়ুন: ‘ওরা গলা চেপে ধরে, হিঁচড়ে…’, সস্ত্রীক দুর্নিবারের উপর হামলা! থানায় অভিযোগ দম্পতির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অভিনতার সাফ কথা, "শুধুমাত্র ফেসবুকে বিপ্লব না করে,রাস্তায় নেমে বিপ্লবটা করা উচিত।"
  • দীর্ঘ পোস্টে জীতু প্রশ্ন তুলেছেন, "আমার মনে হয় খাদ্য আন্দোলনের পর এত সংখ্যক মানুষ এই প্রথম রাস্তায় নেমেছে। তার মানে সবাই তৃণমূল বিরোধী?"
Advertisement