shono
Advertisement
RG Kar Protest

প্রতিবাদী মঞ্চে গিটার হাতে সায়ন্তিকা, 'যাঁরা টিকিট দিলেন, একবারও ভাবলেন না!', বিঁধলেন জীতু!

'বড্ড দৃষ্টিকটু', বলছেন জীতু কমল।
Published By: Sandipta BhanjaPosted: 04:50 PM Aug 21, 2024Updated: 05:10 PM Aug 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে পথে নেমে প্রতিবাদী মিছিলে অংশ নিয়েছিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। এমতাবস্থায় সোশাল মিডিয়ায় 'প্রতিবাদী' ট্রোল-মিমে নিত্যদিন শিল্পীদের কটাক্ষ করা হচ্ছে! আমজনতা হোক কিংবা সেলেব, ইন্ডাস্ট্রির অন্দরেই তারকাদের প্রতিবাদ নিয়ে ‘নানা মুনির নানা মত’! এবার এক প্রতিবাদী মঞ্চ থেকে সায়ন্তিকার গিটার বাজানোর ভিডিও ভাইরাল। তারকা বিধায়কের গিটারের বোলে গান ধরেছেন বিক্ষোভ মঞ্চে উপস্থিত মহিলারা। আর সেই ভিডিওই বর্তমানে নেটপাড়ায় চর্চার শিরোনামে। শেয়ার করে ব্যক্তিগত মতামত পেশ করলেন জীতু কমলও।

Advertisement

গত রবিবারই আর জি কর কাণ্ডের প্রতিবাদে (RG Kar Protest) সিনেপাড়ার সদস্য হিসেবে অভিযানে পা মিলিয়েছিলেন জীতু কমলও। ঋতুপর্ণা সেনগুপ্তর শাঁখ বাজানো নিয়ে যেভাবে ট্রোল-মিম করা হয়েছিল, তার বিরুদ্ধেও সরব হয়েছিলেন। এবার প্রতিবাদী মঞ্চে গিটার হাতে সায়ন্তিকাকে দেখে 'দক্ষ' শব্দবাণেই বিঁধলেন জীতু। ঠিক কী লিখলেন তিনি? অভিনেতার মন্তব্য, "এটা বড্ড দৃষ্টকটু। একসময়ে বাংলার রাজনীতির দিকে গোটা ভারতবর্ষ তাকিয়ে থাকত। স্বাধীনতা আন্দোলনেও বাংলার রাজনীতির ভূমিকা ছিল অগ্রণী। আজও ২০২৪ সালে বাংলার রাজনীতির ব্যক্তিদের নিয়ে আলোচনা হয়। কিন্তু এগুলো কি...! পেছনে বসে থাকা মা-বোনেরাও কী মানতে পারছেন? যে বা যারা টিকিট দিলেন, একবারও ভাবলেন না! ওঁর স্বাদ, ওঁর শখ,ওঁর রাজনৈতিক জ্ঞান সম্বন্ধে? কোথায় নিয়ে যাচ্ছেন বাংলার রাজনীতিকে! ট্রাজেডি না কমেডি, বিরহ না আনন্দ! অনুভূতিটা বুঝতেই পারছি না!"

[আরও পড়ুন: ছুটি কাটিয়ে কলকাতায় ফিরলেন দেব-রুক্মিণী]

গিটার হাতে সায়ন্তিকার ভিডিও শেয়ার করে ব্যঙ্গাত্মক মন্তব্য করেছেন সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার অরিত্র দত্ত বণিকও। প্রসঙ্গত, স্বাধীনতা দিবসের আগের রাত, ১৪ আগস্ট থেকেই বিনিদ্র রজনী কাটাচ্ছে শহর তিলোত্তমা। 'তিলোত্তমা'র বিচার চেয়ে পথে নেমেছেন আমজনতা থেকে শিল্পী, সাহিত্যিকরা অনেকেই। কেউ বা আবার নিজের মতো করেই প্রতিবাদ করেছেন। এবার সায়ন্তিকার গিটার বাজানোর ভিডিও সোশাল পাড়ার চর্চায়।

[আরও পড়ুন: ‘মেয়েদের জন্য লক্ষ্মণরেখা টানবেন না’, ‘নাইট ডিউটি থেকে অব্যাহতি’ প্রসঙ্গে মত স্বস্তিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার এক প্রতিবাদী মঞ্চ থেকে সায়ন্তিকার গিটার বাজানোর ভিডিও ভাইরাল।
  • তারকা বিধায়কের গিটারের বোলে গান ধরেছেন বিক্ষোভ মঞ্চে উপস্থিত মহিলারা।
  • সেই ভিডিওই বর্তমানে নেটপাড়ায় চর্চার শিরোনামে। শেয়ার করে ব্যক্তিগত মতামত পেশ করলেন জীতু কমলও।
Advertisement