shono
Advertisement
Richa Chadha

মা হলেন রিচা চাড্ডা, লক্ষ্মীবারে সুখবর দিলেন আলি ফজল

রিচা চাড্ডার কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে সন্তান।
Published By: Sandipta BhanjaPosted: 05:14 PM Jul 18, 2024Updated: 05:37 PM Jul 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই সংসারে নতুন সদস্য আসার খবর দিয়েছিলেন রিচা চাড্ডা (Richa Chadha) এবং আলি ফজল (Ali Fazal)। তারকাদম্পতির দুজন থেকে তিন জন হওয়ার খবরে শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছিল। মাতৃকালীন বিরতি না নিয়ে কখনও সিনেমা-সিরিজের প্রিমিয়ারে ধরা দিয়েছেন তো কখনও বা আবার সোনাক্ষী সিনহা, আম্বানিদের বিয়ের অনুষ্ঠানেও যোগ দিয়েছেন অভিনেত্রী। সন্তান ভূমিষ্ঠ হওয়ার অপেক্ষায় ছিলেন রিচা-আলি। অবশেষে লক্ষ্মীবারে সুখবর এল তারকাদম্পতির তরফে।

Advertisement

দিন দুয়েক আগে, ১৬ জুলাই, মঙ্গলবার রিচা চাড্ডার কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যাসন্তান। সব সামলে বৃহস্পতিবার ঘরে লক্ষ্মী আসার সুখবর দিলেন আলি ফজল। তারকাদম্পতি জানিয়েছেন, "সন্তান সুস্থ রয়েছে। আমাদের পরিবারের সকলে ভীষণ খুশি। এত ভালোবাসা এবং আশীর্বাদের জন্য শুভাকাঙ্খীদের অসংখ্য ধন্যবাদ।" মেয়ে হওয়ার দিন দুয়েক আগেই ১৪ তারিখ প্রেগনেন্সি শুটের একগুচ্ছ ছবি দিয়েছিলেন রিচা চাড্ডা এবং আলি ফজল। বনশালির 'হীরামাণ্ডি' অভিনেত্রীকে সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন সেই ক্যামেরাবন্দি মুহূর্ত দেখে। 

ছবি : ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: পুড়ছে বাংলাদেশ, জ্বলছে ঢাকা বিশ্ববিদ্যালয়! অগ্নিগর্ভ পরিস্থিতি নিয়ে কী বলছেন মিথিলা, স্বস্তিকারা?]

২০২০ সালে আইনি মতে বিবাহবন্ধনে আবদ্ধ হন রিচা চাড্ডা এবং আলি ফজল। তবে সামাজিকভাবে বিয়ে সারেন ২০২২ সালের অক্টোবর মাসে। তার বছর দুয়েক বাদে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সুখবর দেন তারকা দম্পতি। সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে লেখেন, “১+১= ৩, ছোট্ট হৃদস্পন্দনই এখন আমাদের কাছে পৃথিবীর সবথেকে বড় শব্দ।” পোস্টের কমেন্ট বক্সে শুভেচ্ছার বন্যা বয়ে যায়। এবার অভিনেত্রী মা হলেন।

[আরও পড়ুন: ‘ছোটবেলায় দেবের মতো বর চাইতাম’, বলছেন ‘পাগলু’ ফ্যান রাজন্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ১৬ জুলাই, মঙ্গলবারই রিচা চাড্ডার কোল আলো করে জন্ম নিয়েছে এক ফুটফুটে কন্যাসন্তান।
  • সব সামলে বৃহস্পতিবার ঘরে লক্ষ্মী আসার সুখবর দিলেন আলি ফজল।
  • তারকাদম্পতি জানিয়েছেন, "সন্তান সুস্থ রয়েছে। আমাদের পরিবারের সকলে ভীষণ খুশি।"
Advertisement