shono
Advertisement

ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দলে নেই কেন রিঙ্কু? নির্বাচকদের তোপ প্রাক্তন ভারতীয় ওপেনারের

রিঙ্কুকে নিয়ে চর্চা চলছে।
Posted: 06:14 PM Jul 07, 2023Updated: 06:44 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করা হয়েছে। কিন্তু সেই দলে নেই রিঙ্কু সিং (Rinku Singh)। আইপিএলে নাইট রাইডার্সের হয়ে নজর কাড়েন তিনি। তবুও জাতীয় দলের দরজা খোলেনি রিঙ্কুর জন্য। দলে নেওয়া হয়েছে তিলক ভার্মা, যশস্বী জয়সওয়ালের মতো তরুণ তারকাদের।

Advertisement

ভারতের প্রাক্তন ওপেনার আকাশ চোপড়া দলগঠন প্রসঙ্গে বলছেন, তিলক ভার্মা নিজের পছন্দের তিন নম্বর পজিশনে ব্যাট করার সুযোগ হয়তো পাবেন না। কারণ ওই পজিশনে অনেক অভিজ্ঞ ব্যাটসম্যান রয়েছে ভারতীয় দলে। তবে ছ’ নম্বরে নেমে ম্যাচ ফিনিশ করার জন্য যদি কারওর কথা ভাবা হত, তাহলে তিনি রিঙ্কু সিং। আকাশ চোপড়া এমনটাই মনে করছেন।

[আরও পড়ুন: আসন্ন এশিয়ান গেমসে খেলবে ভারতীয় ক্রিকেট দল, আরও এক বড় সিদ্ধান্ত নিল BCCI]

 

আইপিএলে নেমে রিঙ্কু সিং রীতিমতো চমকে দিয়েছেন। শেষ ওভারে পাঁচটি ছক্কা হাঁকিয়ে কলকাতা নাইট রাইডার্সকে জিতিয়েছেন তিনি। তবুও তাঁর কথা মনে রাখলেন না নির্বাচকরা। আকাশ চোপড়াকে বলতে শোনা গিয়েছে, ”মিডল অর্ডারে সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, তিলক ভার্মা এবং হার্দিক পান্ডিয়া রয়েছে। আমার মনে হয় না তিলক ভার্মাকে তিন নম্বরে খেলানো হবে। সঞ্জু স্যামসন এবং ঈশান কিষান তিন নম্বরে খেলার জন্য যথেষ্ট উপযুক্ত। আইপিএলে তিলক ভার্মা উপরের দিকে ব্যাট করে সফল হয়েছে। হার্দিক পান্ডিয়ার পরে ব্যাট করার জন্য যদি কাউকে ভাবা হত সেক্ষেত্রে রিঙ্কু সিং সঠিক পছন্দ ছিল।”

উল্লেখ্য, ১২ জুলাই থেকে শুরু হবে ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফর।

[আরও পড়ুন: সাক্ষীদের এশিয়ান গেমসের ট্রায়ালের দিন নিয়ে ধোঁয়াশা, চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি ফেডারেশন]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement