shono
Advertisement

Rishabh Pant: আর পারলেন না, বিরাট-রোহিতকে দেখেই মাঠে নেমে পড়লেন ঋষভ! এরপর কী হল? দেখুন ভাইরাল ভিডিও

Posted: 03:22 PM Aug 29, 2023Updated: 03:22 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাইশ গজে ব্যাট-বলের লড়াই চলছে। সতীর্থরা মাঠে গা ঘামাচ্ছেন। এমন মুহূর্ত দেখে কী আর মাঠের বাইরে থাকা যায়। ঋষভ পন্থের (Rishabh Pant) ক্ষেত্রেও তো তেমনই হল। এশিয়া কাপ (Asia Cup 2023) খেলতে শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে এই মুহূর্তে বেঙ্গালুরুর (Bengaluru) আলুরে শিবিরে ব্যস্ত টিম ইন্ডিয়া (Team India)। ভারতীয় দলের সেই শিবিরে নিবিড় অনুশীলনে মজে বিরাট কোহলি (Virat Kohli)-রোহিত শর্মা (Rohit Sharma)। তাঁদের দেখেই মাঠে চলে এলেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার। সেই ভিডিও বিসিসিআই-এর (BCCI) ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে। এবং খুব স্বাভাবিক ভাবেই সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি।

Advertisement

পুরনো সতীর্থদের পেয়ে, একেবারে বাঁধন ভাঙা আনন্দে ভেসে গিয়েছেন ঋষভ। স্পিনার কুলদীপ যাদবকে বুকে জড়িয়ে নিলেন তিনি। শার্দূল ঠাকুরের সঙ্গে আড্ডা দিয়েছেন। দ্রাবিড়ের সঙ্গে দেখেছেন টিমের অনুশীলন। আবার পায়ের কাছে গড়িয়ে আসা বল ছুড়ে দিয়েছেন তিনি। কালো টি-শার্ট ও হাফ-প্যান্ট পরে ঋষভকে দেখে মনে হচ্ছিল যে, একেবারে তিনি নেট সেশনের জন্যই তৈরি।

[আরও পড়ুন: জল্পনার অবসান, পাকিস্তানের বিরুদ্ধে খেলতে পারবেন না কেএল রাহুল]

গত বছর ৩০ ডিসেম্বর ভয়ংকর গাড়ি দুর্ঘটনার মুখে পড়লেও, বরাত জোরে বেঁচে গিয়েছেন ঋষভ। একাধিক অস্ত্রোপচারের পর তিনি ধীরে ধীরে ফিরেছেন স্বাভাবিক জীবনে। শুরু করেছেন নিয়মিত অনুশীলন। আর সুযোগ পেলেই ঋষভ চলে এসেছেন খেলার মাঠে। কখনও দেখেছেন আইপিএল, কখনও বা ঘরোয়া ক্রিকেট। কখনও আবার শ্রেয়স আইয়ার, কেএল রাহুলদের প্র্যাকটিসে থেকেছেন তিনি।

বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে প্রতিদিন নিজেকে নিংড়ে দিচ্ছেন তিনি। তবে ঋষভের প্রত্যাবর্তনের আশায় কার্যত জল ঢেলে দিয়েছেন ইশান্ত শর্মা। ভারতীয় দলের অভিজ্ঞ পেসারের দাবি, অক্টোবরে ভারতের মাটিতে হতে চলা বিশ্বকাপে খেলতে পারবেন না ঋষভ। এমনকী তাঁর আরও দাবি, ২০২৪ সালের আইপিএলেও দিল্লি ক্যাপিটালসের অধিনায়কের পক্ষে মাঠে নামা সম্ভব নয়। এদিকে এশিয়া কাপের দল নির্বাচনের সময়ও ঋষভের খুব দ্রুত মাঠে ফেরা নিয়ে নেতিবাচক মন্তব্য করেছিলেন রোহিত। ফলে ঋষভ মাঠে নেমে সময় কাটাক, জাতীয় দলে এখনই কামব্যাক ঘটানোর এখনই কোনও সুযোগ নেই।

[আরও পড়ুন: এশিয়া কাপের সূচি থেকে শুরু করে ৬টি দল, টিভিতে ও অনলাইনে কোথায় দেখবেন লাইভ ম্যাচ? জেনে নিন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement