shono
Advertisement

রেজিস্ট্রি বিয়ে সারলেন দিদি চিত্রাঙ্গদা, অনুষ্ঠান কবে? ছবি পোস্ট করে জানালেন ঋতাভরী

ছোটবেলার বন্ধুকেই মন দিয়েছেন চিত্রাঙ্গদা।
Posted: 09:11 AM Apr 25, 2022Updated: 09:11 AM Apr 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করলেন চিত্রাঙ্গদা শতরূপা (Chitrangada Satarupa)। দিদির বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় জানালেন ঋতাভরী (Ritabhari Chakraborty)। ছোটবেলার বন্ধু সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গেই বিয়ে সারলেন চিত্রাঙ্গদা। কাছের মানুষজনের উপস্থিতিতে রেজিস্ট্রির মাধ্যমে বিয়ে সারেন দু’জন। 

Advertisement

দিদির সঙ্গে বিয়ের ছবি আপলোড করে ঋতাভরী লেখেন, “আজ আমার দিদির বিয়ে হল। এর থেকে বেশি আনন্দের আমার কাছে আর কীই বা হতে পারে? দিদির বিয়েতে যে কতরকমের আবেগের চড়াই-উতরাই থাকে তা নিজে সাক্ষী না হলে অনুভব করা যায় না। সম্বিত এবার আমার জামাইবাবু আর চিত্রাঙ্গদা শতরূপা বিবাহিত।  দু’জনের সারা জীবনের উজ্জ্বল জীবন, আনন্দ আর পাগলামোর জন্য অনেক শুভেচ্ছা।  অবশ্য বিয়ের অনুষ্ঠানের জন্য আমাদের শীতকালের জন্য অপেক্ষা করতে হবে। ততদিন সরকারিভাবে এঁরা স্বামী-স্ত্রী।”

[আরও পড়ুন: ‘বাংলা ছবির পাশে দাঁড়ান’, এ কথায় আপত্তি সুদীপ্তা চক্রবর্তীর, কিন্তু কেন?]

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা। তাঁর হবু বর সম্বিত পেশায় পারকাশনিস্ট। একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। বহু বিখ্যাত শিল্পীকে সঙ্গত দিয়েছেন সম্বিত। ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান পর্ব সারেন দু’জন। তারপর বিয়েটাও সারার ইচ্ছে ছিল। তবে করোনার কারণে তা হয়ে ওঠেনি। এতদিনে রেজিস্ট্রি সারলেন সম্বিত ও চিত্রাঙ্গদা। দিদির বিয়েতে বেশ খুশি অভিনেত্রী। তাঁকে জড়িয়ে ধরে একাধিক ছবি পোস্ট করেছেন। 

আনুষ্ঠানিক বিয়ে যে বছরের শেষের দিকে হতে চলেছে, তাও নিজের পোস্টে জানিয়েছেন ঋতাভরী। ছড়ার মাধ্যমে মেয়ের বিয়ের আনন্দ প্রকাশ করেছেন শতরূপা সান্যাল। ফেসবুকে তিনি লেখেন, 

আগডুম বাগডুম ঘোড়াডুম সাজে
আকাশ জুড়ে নহবত বাজে
রিমঝিম রুমঝুম ঝিলমিল ঝুম না
পাল্কি আসছে হুম না হুম না
পাল্কি চলল কমলা পুলি
সঙ্গে চলল একশো ঢুলি
কমলাপুলির টিয়ে টা
তিতিনসোনার বিয়ে টা
সোনার কন্যে সোনার বর
ভরুক সুখে তোদের ঘর!!

[আরও পড়ুন: সত্যজিতের জন্মদিনে মুম্বইয়ে ‘অপরাজিত’র স্পেশ্যাল স্ক্রিনিং, উদ্যোক্তা তথ্য ও সম্প্রচার মন্ত্রক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement