shono
Advertisement

অক্ষয়ের সঙ্গে টপলেস ছবিতে নেটদুনিয়া মাতালেন এই অভিনেত্রী

নয়ের দশকেই কতটা সাহসী এই অভিনেত্রী বিস্ফোরক ছবিটি দেখলেই বুঝবেন The post অক্ষয়ের সঙ্গে টপলেস ছবিতে নেটদুনিয়া মাতালেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.
Posted: 05:38 PM Aug 14, 2017Updated: 12:08 PM Aug 14, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আঁখে’ ছবিতে গোবিন্দার বিপরীতে নায়িকার কথা মনে পড়ে? যার লাল দোপাট্টা ঝড় তুলেছিল সেলুলয়েডে। গোবিন্দা একা নন অনেকেই তাঁকে দেখে বলেছিল ‘লাল দুপাট্টেওয়ালি তেরা নাম তো বতা’। তিনি ঋতু শিবপুরী। নব্বইয়ের সাহসী অভিনেত্রীদের মধ্যে তিনি উল্লেখযোগ্য। কিন্তু সেভাবে বড়পর্দায় টিকতে পারেননি ঋতু। হাতে গোনা কয়েকটা ছবির পরই সিনেমার পর্দা থেকে বিদায় নেন। তার বহুবছর পর আবারও ফিরে আসেন অভিনয়ের জগতে। কিন্তু এবার আর বড়পর্দা নয়। ছোটপর্দায় মেগা সিরিজ ২৪-এর হাত ধরে কামব্যাক করেন তিনি।বর্তমানে ‘ইস প্যায়ার কো ক্যায়া নাম দু’ মেগা সিরিয়ালের তৃতীয় সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি।

Advertisement

@zaheer.shaikh.photography @devinanarangmakeup #midweekmotivation ❤️❤️❤️❤️❤️❤️

A post shared by ritu Shivpuri (@riitushivpuri) on

[বিকিনিতে লাস্যময়ী হয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন এই অভিনেত্রী]

তবে এবার আর অভিনয় নয়, তাঁর বহু পুরনো একটি ছবি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। ছবিটি অবশ্য নিজেই সোশ্যাল সাইটে পোস্ট করেন অভিনেত্রী। নব্বইয়ের দশকে এক ফ্যাশন ও লাইফস্টাইল ম্যাগাজিনের জন্য টপলেস হয়েছিলেন ঋতু। আর সেই ছবিই ছিল কভারফটো। এখন বহু অভিনেত্রীই এই পদক্ষেপ নিলেও নয়ের দশকে তা ছিল বিরল। সেই কভারফটোতে ঋতুর সঙ্গে ছিলেন অক্ষয় কুমার। অক্ষয় আর ঋতুর একটি ইন্টারভিউ ছিল সেই ম্যাগাজিনে যার মুখ্য বিষয় ছিল সেক্স। সেইজন্যই তাঁদের ছবিই ছিল প্রচ্ছদ। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে কিছুটা পুরনো স্মৃতি রোমন্থন করলেন অভিনেত্রী।

Akshay and me many many moons ago !

@akshaykumar @cineblitz #majorthrowback

A post shared by ritu Shivpuri (@riitushivpuri) on

[দেশকে ভালবেসে পাকিস্তানে অনুষ্ঠানের অফার ফেরালেন এই অভিনেত্রী]

The post অক্ষয়ের সঙ্গে টপলেস ছবিতে নেটদুনিয়া মাতালেন এই অভিনেত্রী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement