shono
Advertisement

বুদ্ধবাবুকে দেখতে হাসপাতালে ঋতুপর্ণা, কেমন আছেন প্রাক্তন মুখ্যমন্ত্রী? জানালেন অভিনেত্রী

'দাবাড়ু'র শুটিংয়ে যাওয়ার আগেই আলিপুরের বেসরকারি হাসপাতালে যান ঋতুপর্ণা।
Posted: 02:37 PM Aug 01, 2023Updated: 02:37 PM Aug 01, 2023

সুপর্ণা মজুমদার: বহুদিনের সম্পর্ক। মানুষটা বড় স্নেহ করেন তাঁকে। বিয়েতেও এসেছিলেন। বুদ্ধদেব ভট্টাচার্যর (Buddhadeb Bhattacharjee) অসুস্থতা নিয়ে উদ্বিগ্ন ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। সুযোগ পেয়েই সোমবার আলিপুরের বেসরকারি হাসপাতালে চলে যান টলিউডের ‘দত্তা’। প্রাক্তন মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

Advertisement

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী বলেন, “মনটা কয়েকদিন ধরেই খারাপ লাগছিল। শুনছিলাম উনি খুব অসুস্থ। একবার ভেবেছিলাম ওনাকে দেখতেও যাব। কিন্তু শেষ দু’মাস এত ট্রাভেল করছিলাম যে যাওয়া সময়টাই পাচ্ছিলাম না। এবারে টানা শুটিং। এদিকে কলকাতায় এসে শুনলাম উনি অসুস্থ, হাসপাতালে আছেন। তো মনটা খুব খারাপ লাগছিল। তাই ভাবলাম আজকে শুটিংয়ে যাওয়ার আগে আমি প্রথমে একবার ওনাকে দেখে তারপর শুটিংয়ে যাব।”

[আরও পড়ুন: বাবাকে হারানোর এক সপ্তাহর মধ্যে রহস্যমৃত্যু ছেলের! ২৫ বছরের হলিউড অভিনেতার দেহ উদ্ধার]

কেমন আছেন ৭৯ বছরের কমরেড? ডাক্তাররা ঋতুপর্ণাকে জানিয়েছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি এবং আগের থেকে ভাল আছেন। এটা শুনে স্বস্তি পেয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, “আমি ওনার খুবই দ্রুত আরোগ্য কামনা করছি। সুস্থ হয়ে যান, ভাল হয়ে যান তাড়াতাড়ি, এটাই চাইব এবং উনি আমাদের সম্পদ। ওনার মতো এত অসাধারণ একজন ব্যক্তিত্ব আমাদের কাছে ভীষণ শ্রদ্ধেয়। আমি ওনাকে অত্যন্ত শ্রদ্ধা করি, সম্মান করি। উনি আমার বিয়েতেও এসেছিলেন। অনেকদিন সত্যিই ওনার সঙ্গে দেখা-সাক্ষাৎ হয়নি। শরীরটাও খারাপ যাচ্ছে। মনটাও খারাপ লাগছিল। তাই দেখতে গিয়েছিলাম। আশা করি উনি খুব শিগগিরিই সুস্থ হয়ে বাড়ি ফিরে আসবেন।”

এদিকে আলিপুরের যে বেসরকারি হাসপাতালে বুদ্ধদেব ভট্টাচার্য চিকিৎসাধীন সেখানকার চিকিৎসক সূত্রে খবর, মঙ্গলবার সকালে তিনি নাকি বলেছেন, “আমাকে ছেড়ে দিন, বাড়ি যাব। আমি আমার দু’কামরার ফ্ল্যাটেই ভাল থাকব।” যদিও তাঁর এই ‘আবদারে’ তেমন সাড়া দিতে নারাজ চিকিৎসকদল। তাঁদের মতে, বর্ষীয়ান নেতাকে এখনও পর্যবেক্ষণে রাখা প্রয়োজন।

[আরও পড়ুন: ‘বলির পাঁঠা করা হচ্ছিল’, সুকেশ কাণ্ডে নাম জড়ানোয় পালটা মামলা, বিস্ফোরক উক্তি নোরার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement