shono
Advertisement

রাজ চক্রবর্তীর ছবিতে মিঠুন-ঋত্বিক জুটি? টলিপাড়ায় জোর গুঞ্জন

কবে থেকে শুটিং শুরু?
Posted: 09:10 AM Feb 23, 2024Updated: 09:13 AM Feb 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুস্থ হয়ে সোহম চক্রবর্তী প্রযোজিত ‘শাস্ত্রী’ ছবির শুটিংয়ে দারুণ ব্যস্ত মিঠুন চক্রবর্তী। অন্যদিকে টলিপাড়ায় জোর খবর, পরিচালক রাজ চক্রবর্তীর নতুন ছবিতে নাকি এবার দেখা যেতে পারে মহাগুরুকে। তবে শুধু মহাগুরুই নয়, এই ছবিতে নাকি মিঠুনের সঙ্গে দেখা যাবে ঋত্বিক চক্রবর্তীকে। অর্থাৎ এক ছবিতে চক্রবর্তী ম্যাজিক। সূত্রের খবর ১১ মার্চ থেকে নাকি কলকাতার নানা জায়গায় শুটিং শুরু করবেন রাজ।

Advertisement

তবে টলিপাড়ায় এ খবর রটে গেলেও, এই বিষয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন রাজ ও ঋত্বিক। সূত্রের খবর, এই ছবিতে বড়সড় চমক দেবেন নাকি রাজ। এভিএফ প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হবে এই ছবি।

[আরও পড়ুন: রাজনৈতিক দল খুলেই ‘দিলদরিয়া’ থলপতি বিজয়, শয়ে শয়ে লোক খাইয়ে বস্ত্র বিতরণ নেতার]

প্রসঙ্গত, এই মুহূর্তে শুভশ্রী ও আবিরকে নিয়ে বাবলি সিরিজের শুটিংয়ে ব্যস্ত রাজ। ‘আবার প্রলয়’-এর পর এটি রাজের দ্বিতীয় সিরিজ। হিসেবমতো ওটিটি প্ল্যাটফর্মের জন্য শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও দ্বিতীয় কাজ এটি ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর। তেইশে কিন্তু দারুণ সময় গিয়েছে। আবির অভিনীত নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি রক্তবীজ বাম্পার হিট। অন্যদিকে, প্রথম সিরিজে অভিনয় থেকে প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করা, মেয়ে ইয়ালিনির মা হওয়া, সংসার এবং কাজ দুদিকেই দারুণ ব্যালেন্স করছেন শুভশ্রী। 

[আরও পড়ুন: প্রাক্তন কিরণকে নিয়ে মুসৌরিতে আমির, ডিভোর্সের পরও অটুট বন্ধন! ছেঁকে ধরল ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement