shono
Advertisement

গাজর খেলেও কি বিতর্ক হবে? ‘বেশরম’গান বিতর্কে সমালোচকদের কটাক্ষ ঋত্বিকের

এবার জোড়া পুতুল নিয়ে ভিডিও পোস্ট করেছেন টলিউড অভিনেতা।
Posted: 03:54 PM Dec 19, 2022Updated: 03:54 PM Dec 19, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ঋত্বিক চক্রবর্তীর (Ritwick Chakraborty) হাতের বাইরে তাঁর পুতুল। এবার ‘পাঠান’ সিনেমার ‘বেশরম রং’ (Besharam Rang) গানকে কেন্দ্র করে তৈরি হওয়া বিতর্ক নিয়ে মুখ খুলল সে। নিজের ও হাতের পুতুলের কথোপকথনের ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন অভিনেতা।

Advertisement

বেশ কিছুদিন ধরেই ভেন্ট্রিলোকুইজম করেন ঋত্বিক। নিজের কথা বলা পুতুলের মাধ্যমেই সাম্প্রতিক খবর নিয়ে ছোট ছোট ভিডিও প্রকাশ করেন। কৌতুকের মোড়কেই ব্যক্ত করেন নিজের মতামত। গত ১২ ডিসেম্বর ‘পাঠান’ (Pathaan) সিনেমার ‘বেশরম’ গানটি প্রকাশ্যে আসে। তারপর থেকে শুরু হয়ে যায় বিতর্ক। গানের দৃশ্য শেয়ার করে দেওয়া হয় ছবি বয়কটের ডাক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয় ‘বয়কট পাঠান’ (Boycott Pathaan)।

[আরও পড়ুন: ‘দেশটা কাতার বলেই কি ঢাকা পোশাক?’, বিশ্বকাপের উদ্বোধনে গিয়ে কটাক্ষের শিকার দীপিকা]

‘বেশরম রং’ গানের একটি দৃশ্যে গেরুয়া রঙের বিকিনি পরেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তা নিয়ে বিস্তর কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ করা হয়েছে। এই প্রসঙ্গেই এবারের ভিডিওটি প্রকাশ করেছেন ঋত্বিক। “হাতের বাইরে হাতের পুতুল/রঙের সুমতি” কথাটি ক্যাপশনে লিখে ভিডিওটি পোস্ট করেছেন অভিনেতা।

ভিডিওর শুরুতেই ঋত্বিকের হাতের পুতুল বলে ওঠে, “আচ্ছা বড়দা আমি যদি ক্যামেরা অন করে চিবিয়ে চিবিয়ে গাজর খাই তাহলে কি খুব বিতর্ক হবে?” ঋত্বিক তার কারণ জানতে চান। পুতুল বলে ওঠে “বড়দা… গাজরের রংটা ভাব! জানো তো একটা গানে একটি রং ইউজ হয়েছে। সেটা নিয়ে খুব ঝামেলা করেছে। ওই যারা ঝামেলা করে!” পুতুলের কথা সায় দিয়ে ঋত্বিক বিষয়টিকে অর্থহীন বলে ব্যাখ্যা করেন। এরপরই পুতুল তাঁর এক বন্ধুকে ডাকার অনুমতি চায়। তবে এর আগে জানিয়ে দেয়, যে বন্ধু পুতুল আসবে তার রং নিয়ে কোনও বিতর্কিত মন্তব্য করা যাবে না। কারণ তার রংটিও গেরুয়া এবং সবুজ।

[আরও পড়ুন: বিশ্বকাপে মেসির চুম্বনই ‘সেরা হামি’, ফাইনাল ম্যাজিকে উচ্ছ্বসিত প্রসেনজিৎ-দেব-শিবপ্রসাদরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement