shono
Advertisement

সাতসকালে কলকাতায় ভয়ংকর দুর্ঘটনা, ফুটপাতে উঠল বাস, আহত ৩ মেট্রো কর্মী

দীর্ঘক্ষণ ব্যাহত হয়ে যায় যানচলাচল।
Posted: 09:33 AM May 24, 2023Updated: 01:23 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার সাতসকালে ভয়ংকর দুর্ঘটনা শহর কলকাতায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা ছেড়ে ফুটপাতে উঠে এল বাস। যার জেরে গুরুতর আহত তিন মেট্রো কর্মী।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ৬টা নাগাদ শিয়ালদহ থেকে ঠাকুর পুকুরের দিকে যাচ্ছিল একটি যাত্রী ভরতি বাস। বিবাদী বাগের কাছে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে তা ফুটপাতে উঠে যায়। মহাকরণের কাছে বিবাদী বাগের ওই এলাকায় দীর্ঘদিন ধরেই ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ চলছে। যার জন্য তৈরি হয়েছে অস্থায়ী গুমটিও। যেখানে কর্মীদের প্রয়োজনীয় সরঞ্জাম থাকে। বাসের ধাক্কায় গুঁড়িয়ে যায় সেই গুমটি। বাস হেমন্ত বসু সরণির ফুটপাতে উঠে এসে সেখানে উপস্থিত তিন মেট্রো কর্মীকে ধাক্কা দেয়। তাতেই গুরুতর আহত হন তাঁরা। 

[আরও পড়ুন: বৃহস্পতিবার এগরার খাদিকুলে যাচ্ছেন মমতা! দেখা করতে পারেন নিহতদের পরিবারের সঙ্গে]

এমন দুর্ঘটনায় এলাকায় ছড়িয়ে পড়ে চাঞ্চল্য। বেশ কিছুক্ষণের জন্য ব্যাহত হয় যান চলাচল বলেও খবর। যানজট এড়াতে অন্য পথ দিয়ে ঘুরে যায় গাড়ি। তবে দুর্ঘটনা ঘটার প্রায় সঙ্গে সঙ্গেই সেখানে পৌঁছে যায় কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল। দ্রুত এলাকা সাফ করে যান চলাচল স্বাভাবিক অবস্থায় ফেরানো হয়। এদিকে, আহতদের ইতিমধ্যেই সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছে বলে  জানা গিয়েছে। যদিও বাসের যাত্রীদের বিশেষ ক্ষয়ক্ষতি হয়নি বলেই খবর। তবে এহেন ঘটনায় ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজে সাময়িক ধাক্কা লাগে। 

[আরও পড়ুন: তীব্র দাবদাহের মাঝে জেলায়-জেলায় ঝড়ের তাণ্ডব, প্রাণ গেল ৩ জনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement