shono
Advertisement

সম্পর্ক ভাঙার ‘অপরাধে’প্রেমিকাকে পুড়িয়ে মারল যুবক!

সম্পর্ক ভেঙে দিয়েছেন পার্টনার৷ দুঃখের ব্যাপার! কষ্ট হয় সম্পর্ক ভাঙলে! মানুষ চেষ্টা করে ভাঙা সম্পর্ক জোড়া দেওয়ার৷ কিন্তু কিছু ক্ষেত্রে এর ব্যক্তিক্রম দেখা যায়৷ ভালবাসা প্রতিহিংসায় বদলে যায়! সম্পর্ক ভাঙার অপরাধে শাস্তি দেন একজন আর একজনকে! কিন্তু তা বলে জ্যান্ত পুড়িয়ে দেওয়া? The post সম্পর্ক ভাঙার ‘অপরাধে’ প্রেমিকাকে পুড়িয়ে মারল যুবক! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:43 PM May 31, 2016Updated: 02:13 PM May 31, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভেঙে দিয়েছেন পার্টনার৷ দুঃখের ব্যাপার! কষ্ট হয় সম্পর্ক ভাঙলে! মানুষ চেষ্টা করে ভাঙা সম্পর্ক জোড়া দেওয়ার৷ কিন্তু কিছু ক্ষেত্রে এর ব্যক্তিক্রম দেখা যায়৷ ভালবাসা প্রতিহিংসায় বদলে যায়! সম্পর্ক ভাঙার অপরাধে শাস্তি দেন একজন আর একজনকে! কিন্তু তা বলে জ্যান্ত পুড়িয়ে দেওয়া?
এমন মধ্যযুগীয় বর্বরতার নিদর্শন মিলল রোমে৷ সম্পর্ক ভাঙার ‘অপরাধে’ প্রাক্তন প্রেমিকাকে পুড়িয়ে মারল এক যুবক৷ রোম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ২২ বছরের সারা দি পিয়েনত্রানতোনিও কয়েকদিন আগে তাঁর পুরনো সম্পর্কটি ছেড়ে বেরিয়ে আসেন৷ প্রেমিক ভিনসেনজো পাদুয়ানো মেনে নিতে পারেনি এই বিচ্ছেদ৷ তাই সম্পর্ক ভাঙার পর তাঁর মাথায় একরকম প্রতিশোধের ভূত চেপে যায়! পুলিশের জেরায় প্রথমে সে খুনের কথা স্বীকার না করলেও, পরে পুলিশের ভয়ে বাধ্য হয়ে ঘটনার দায় স্বীকার করে নেয়৷ সম্পূর্ণ ঘটনার দায় স্বীকার করে ভিনসেনজো জানায়, ব্রেকআপ মেনে নিতে পারছিল না সে৷ তাই প্রাক্তন প্রেমিকাকে হত্যা করে বদলা নিল সে৷ জেরায় সে আরও জানিয়েছে, ঘটনার দিন সে সারাকে ভয় দেখিয়েছিল৷ তার ভয়ে সারা দৌঁড়তে শুরু করে৷ প্রাক্তনের হাত থেকে বাঁচতে নিজের গাড়িতে চট করে উঠে পরেছিলেন সারা৷ আর সেই সুযোগেই লাইটার দিয়ে গাড়িতে আগুন লাগিয়ে দেয় ভিনসেনজো৷ প্রাণ বাঁচাতে সারা গাড়ি থেকে বেরিয়ে আসেন৷ কিন্তু তখন তাঁর গায়ে আগুন লেগে গিয়েছে৷ অগ্নিদগ্ধ অবস্থায় তাঁকে সেখানে ফেলে চলে যায় তাঁর প্রাক্তন প্রেমিক৷ সেখানেই পুড়ে মারা যান সারা৷
এই বীভৎস ঘটনা দেখে অবাক পুলিশও৷ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, এমন হিংস্র ঘটনা তিনিও নিজের কেরিয়ারে দেখেননি৷

Advertisement

The post সম্পর্ক ভাঙার ‘অপরাধে’ প্রেমিকাকে পুড়িয়ে মারল যুবক! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement