shono
Advertisement

‘আমি নাকি নপুংসক!’, শ্রাবন্তীর বন্ধুদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রোশন সিং

শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের তিক্ততা নিয়ে আর কী বললেন রোশন?
Posted: 06:27 PM Sep 28, 2021Updated: 06:28 PM Sep 28, 2021

আকাশ মিশ্র: শ্রাবন্তীর সঙ্গে এখনও সংসার করতে চাইছেন স্বামী রোশন সিং (Roshan Singh)। পাকাপাকি শ্রাবন্তীকে একেবারে ছেড়ে দেওয়ার কথা তিনি এখনও ভাবছেন না। আর তাই তো আদালতে বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় মামলা করেছিলেন রোশন। যদিও শ্রাবন্তীর সঙ্গে একেবারে যোগাযোগ বন্ধ তাঁর। ফোনেও কথা হয় না দু’ জনের। অন্যদিকে, সেপ্টেম্বর মাসে শ্রাবন্তী (Srabanti) আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন। তবে এই মামলার কোনওরকম নোটিস এখনও পাননি বলে জানিয়েছেন রোশন। দু’ জনের সম্পর্ক নিয়ে যখন এরকম টানাপোড়েন চলছে, ঠিক তখনই রোশনের কানে এল এমন সব কথা, যা শুনে রীতিমতো ক্ষেপে গেলেন তিনি। সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে রোশন জানালেন, ”শ্রাবন্তীর বন্ধুরা আমাকে নপুংসক বলছে। আমি নাকি সঙ্গমে অক্ষম। এসব নোংরা মন্তব্য করে আমাকে বদনাম করার চেষ্টা করা হচ্ছে!”

Advertisement

তবে এখানেই রোশনের অভিযোগ শেষ হচ্ছে না। রোশনের কথায়, শ্রাবন্তীর বন্ধুরা নাকি নিয়মিত তাঁর প্রাক্তন প্রেমিকাকে ফোন করেও বদনাম ছড়ানোর চেষ্টা করছে। সংবাদ প্রতিদিন ডিজিটালকে রোশন জানিয়েছেন, ”সবার জীবনেই প্রাক্তন রয়েছে। আমারও ছিল। তবে সেটা ৫ বছর আগে। শ্রাবন্তীকে আমি জানিয়েও ছিলাম। শ্রাবন্তীর বন্ধুরা সেই মেয়েটিকে ফোন করে বলেছে, আমি নাকি টাকা নিয়ে পালিয়ে গিয়েছি। আমি নাকি জালিয়াত। আমার একটাই কথা, আমি যদি সত্যিই টাকা নিয়ে পালিয়ে গিয়ে থাকি, তাহলে পুলিশে যাচ্ছে না কেন? আমার নামে মামলা করুক! শুধু তাই নয়, কয়েকজন তো বলছে আমাদের অনেক কানেকশন রয়েছে, রোশনকে মিথ্যে মামলায় জড়িয়ে দেব। সারাজীবন জেলের পিছনে থাকবে।”

[আরও পড়ুন: ‘পুজোয় একটাও জামা হয়নি’, আক্ষেপ অঙ্কুশের]

রোশনের কথায়, ”এসব কিন্তু একেবারেই শ্রাবন্তীর বন্ধুরা বলছেন। তাঁদের নাম আমি বলতে চাই না, কারণ আমার কাছে কোনও লিখিত ডকুমেন্ট নেই। পুরোটাই শোনা। তবে আমি কিন্তু শ্রাবন্তীর মুখে এসব কখনও শুনিনি। ওর কিছু বন্ধুই এসব রটাচ্ছে। ‘

রোশনের কথায়, ”শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে আমি তো কখনও কিছু বলিনি বা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করিনি। আমিও তো প্রেম করতে পারতাম, কিন্তু করিনি। আমি আপাতত নিজের জিম নিয়ে মেতে আছি। এক্সারসাইজ করছি। আমাকে দেখে কি নপুংসক মনে হয়! শ্রাবন্তীর তো ওর বন্ধুদের বোঝানো উচিত যে, একটা ছেলেকে এভাবে অসম্মান না করতে। শুধু আমাকে নয়, আমার পরিবারকেও অসম্মান করা হচ্ছে। আমার তো অবাক লাগছে। আমি তো শ্রাবন্তীর সঙ্গে সংসার করতেই চেয়েছিলাম!”

 

[আরও পড়ুন:বুসান চলচ্চিত্র উৎসবে মনোনীত ‘রে’ সিরিজ, আন্তর্জাতিক স্বীকৃতিতে খুশি পরিচালক সৃজিত]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement