shono
Advertisement

‘মাননীয়া লড়ছেন গ্রেটার বাংলাদেশের লক্ষ্যে’, বিস্ফোরক ফেসবুক পোস্ট দিলীপের

এর আগেও একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি আক্রমণ করেন বিজেপি রাজ্য সভাপতি।
Posted: 11:40 AM Jan 28, 2021Updated: 03:21 PM Jan 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিয়রে বিধানসভা নির্বাচন (Assembly Election 2021)। বাংলা জয়ের মুকুট কার মাথায় উঠবে, তা নিয়ে চলছে শাসক-বিরোধী হাড্ডাহাড্ডি লড়াই। তার আগে দু’পক্ষের মধ্যে জমে উঠেছে বাক তরজাও। আরও একবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিঁধতে গিয়ে ফের বিস্ফোরক ফেসবুক পোস্ট বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

Advertisement

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) ফেসবুকে একটি ছবি পোস্ট করেন। ওই ছবি উপরে লেখা, ইসলামিক বাংলাদেশের জাতীয় স্লোগান জয় বাংলা। তারপর লেখা, তৃণমূলের প্রচারে বাংলাদেশী অভিনেতা, মাননীয়ার মুখে বাংলাদেশী স্লোগান, তৃণমূলের পুজোয় বাংলাদেশী ক্রিকেটার। আর নীচে বড় অক্ষরে লেখা, মাননীয়া লড়ছেন গ্রেটার বাংলাদেশের লক্ষ্যে।

[আরও পড়ুন: ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে বোমাবাজি কাণ্ডে জারি ধরপাকড়, গ্রেপ্তার ৬]

উল্লেখ্য, এর আগে ভোটপ্রচারে বাংলাদেশের অভিনেতা ফিরদৌসকে দেখা যায়। বাংলাদেশের স্লোগান বলতে দিলীপ ঘোষ ‘জয় বাংলা’কে বোঝাতে চেয়েছেন। শেখ মুজিবের কন্ঠে ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় জনপ্রিয় হয় স্লোগানটি। তবে বর্তমানে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কণ্ঠে তা শোনা যাচ্ছে। গত ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়ালে নেতাজির (Netaji Subhas Chandra Bose) ১২৫ তম জন্মবার্ষিকীতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে বিজেপি। বক্তৃতা দিতে মঞ্চে ওঠার সময়ই মমতা বন্দ্যোপাধ্যায়কে লক্ষ্য করে ‘জয় শ্রীরাম’ স্লোগান দেওয়া হয়। তাতে বেজায় ক্ষুব্ধ হন বাংলার মুখ্যমন্ত্রী। বক্তব্য রাখবেন না বলেই জানিয়ে দেন। পালটা ‘জয় বাংলা’ স্লোগানও তাঁর গলায় শোনা যায়। সেই রেশ ধরেই বিস্ফোরক পোস্ট দিলীপ ঘোষের। যদিও তাঁর এই পোস্ট ঘিরে বিভিন্ন মহলে উঠেছে সমালোচনার ঝড়। দিলীপ ঘোষের এই ধরনের ফেসবুক পোস্টের তীব্র বিরোধিতা করেছে শাসকদল তৃণমূলও।

[আরও পড়ুন: স্বামীর বিজেপিতে যোগের পরই তৃণমূল কর্মী স্ত্রীর রহস্যমৃত্যু, উদ্ধার প্রায় বিবস্ত্র দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement