shono
Advertisement

স্টেশনের মধ্যেই ঘুষ নিচ্ছেন আরপিএফ কনস্টেবল, দেখুন ভিডিও

কনস্টেবলকে সাসপেন্ড করেছে রেল। The post স্টেশনের মধ্যেই ঘুষ নিচ্ছেন আরপিএফ কনস্টেবল, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 08:54 PM Sep 10, 2018Updated: 09:35 PM Sep 10, 2018

সুব্রত বিশ্বাস: মাত্র ১৫ টাকা ঘুষ নিয়ে চাকরি খোয়াতে চলেছেন হাওড়া স্টেশনে কর্তব্যরত আরপিএফ কনস্টেবল অশোককুমার দাশ। তাঁকে সাময়িকভাবে বরখাস্ত করার পর বিভাগীয়ভাবে তদন্ত শুরু হয়েছে। জানা গিয়েছে, রিপোর্ট পাওয়ার পর বড়রকমের সিদ্ধান্ত নেবে আরপিএফ বিভাগ।

Advertisement

অশোককুমার দাশ নামের ওই কনস্টেবল বুকিংহীন পণ্য নিয়ে যাতায়াতকারী এক মহিলা আনাজ বিক্রেতার কাছ থেকে টাকা নিচ্ছিলেন। সেই দৃশ্য তুলে রেল বোর্ডের কাছে টুইট করে কেউ। মুহূর্তে ভাইরাল হয়ে যায় ভিডিও। এরপর রেল বোর্ডের নির্দেশে রবিবারই ওই কনস্টেবলকে সাসপেন্ড করা হয়। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে যাওয়ায় বড়সড় প্রশ্নের মুখে পড়েছে আরপিএফ।

‘জ্বালানি তেলের দাম বেড়েছে, কমেছে শুধু মানুষের দাম’ ]

হাওড়ার আরপিএফের সিনিয়র কমান্ড্যান্ট রজনীশ ত্রিপাঠী জানিয়েছেন, সাময়িকভাবে বরখাস্ত করার পর তদন্ত করা হচ্ছে বিভাগীয়ভাবে। রিপোর্ট পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনার পর আরপিএফ মহলে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে। তাঁদের অভিযোগ, মাসখানেক আগে একই অপরাধে আরপিএফ হাবিলদার বি রামকে হাতেনাতে ধরে ভিজিল্যান্স। তাদের দেওয়া রিপোর্ট পেয়েও কোনওরকম ব্যবস্থা নেননি আরপিএফ বিভাগের হাওড়া ডিভিশনের কর্তারা। কেন এই পক্ষপাতদুষ্ট আচরণ, সেই প্রশ্ন তুলে আরপিএফ কর্মীরা এখন শোরগোল তুলেছেন।

পুজোয় বড় উপহার মুখ্যমন্ত্রীর, বাংলার সব পুজো কমিটিকে অনুদান রাজ্যের ]

The post স্টেশনের মধ্যেই ঘুষ নিচ্ছেন আরপিএফ কনস্টেবল, দেখুন ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement