shono
Advertisement

পিনারাই বিজয়নের মুণ্ডু চেয়ে গারদে আরএসএস নেতা

সোমবার উজ্জয়িনী থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে। The post পিনারাই বিজয়নের মুণ্ডু চেয়ে গারদে আরএসএস নেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:31 PM Mar 28, 2017Updated: 02:01 PM Mar 28, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে পুলিশের জালে আরএসএস নেতা কুন্দন চন্দ্রওয়াত।  সোমবার উজ্জয়িনী থেকে গ্রেপ্তার করা হয় তাঁকে। কেরলে আরএসএস কর্মীর মৃত্যুর জন্য সরকারকে দায়ী করে মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের মাথার দাম এক কোটি টাকা ধার্য করেছিলেন ওই নেতা। প্রকাশ্যে জনসভায় কুন্দন বলেছিলেন যে, মুখ্যমন্ত্রী বিজয়নের মাথা কেটে আনতে পারলে এক কোটি টাকার পুরস্কার দেওয়া হবে। তারজন্য যদি তাঁকে জমিজিরেত বিক্রি করতে হয় তাতেও তিনি রাজি বলে জানিয়েছিলেন। এর আগেও সংঘ পরিবার অনেকের মাথা নিয়েছে বলেও দাবি করেছিলেন ওই নেতা।

Advertisement

[আতিয়া মহলে ছড়িয়ে বিস্ফোরক, নতুন করে হামলার শঙ্কা সিলেটে]

কুন্দনের বিতর্কিত মন্তব্যের জেরে তাঁর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানানো হয়েছিল। পুলিশের দাবি, তারপর থেকেই পলাতক ছিলেন তিনি। তবে স্থানীয়রা জানিয়েছেন নিজের এলাকায় বহাল তবিয়তেই ছিলেন ওই আরএসএস  নেতা। কেরলে আরএসএস-সিপিএম সংঘর্ষ নতুন কিছু নয়। এর জেরে প্রাণ যায় বহু তরুণ কর্মীরই। তা নিয়েই ক্ষুব্ধ ছিলেন কুন্দন। ওই ঘটনার পর কুন্দনকে উজ্জয়িনীর প্রচার প্রমুখ পদ থেকে পদচ্যুত করে সংঘ পরিবার। আরএসএস নেতা প্রকাশ শাস্ত্রী জানিয়েছেন, কুন্দনের মন্তব্যে জনসমক্ষে সংঘের ছবিতে বিরূপ প্রভাব পরেছে।

[পোষ্য কুকুরের সঙ্গে যৌনতায় লিপ্ত হতে বলেছিল স্বামী, পুলিশের দ্বারস্থ স্ত্রী]

The post পিনারাই বিজয়নের মুণ্ডু চেয়ে গারদে আরএসএস নেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement