shono
Advertisement

অজিত কোনওদিনই ব্যোমকেশের অ্যাসিস্ট্যান্ট ছিল না: রুদ্রনীল

দেখুন এক্সক্লুসিভ ভিডিও। The post অজিত কোনওদিনই ব্যোমকেশের অ্যাসিস্ট্যান্ট ছিল না: রুদ্রনীল appeared first on Sangbad Pratidin.
Posted: 03:10 PM Oct 01, 2019Updated: 03:32 PM Oct 01, 2019

ফের বড় পর্দায় সত্যান্বেষণে ফিরছেন ব্যোমকেশ। তবে এবার কিন্তু সত্যান্বেষীর মুখ বদল হয়েছে।  পুজোয় নতুন ব্যোমকেশ দেখবে বাঙালি সিনেদর্শক। কারণ, সত্যান্বেষীর ভূমিকায় দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে। আর দোসর অজিতের ভূমিকায় থাকছেন রুদ্রনীল। সেই সুবাদেই ‘সংবাদ প্রতিদিন ডিজিটাল’-এর সঙ্গে কথা বললেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। আড্ডায় সন্দীপ্তা ভঞ্জ।

Advertisement

অজিতের ভূমিকায় রুদ্রনীল, তোমার চোখে ‘ব্যোমকেশান্বেষী’ অজিতের কথা শুনব একটু…

অজিত কোনওদিনই ব্যোমকেশের অ্যাসিস্ট্যান্ট ছিল না। এর আগের ছবিগুলোতে সেভাবে তুলে ধরা হয়েছে। দুই পরম বন্ধু। পেশায় লেখক অজিতের অসুবিধে হওয়ায় ব্যোমকেশের সঙ্গে থাকে। অজিত ব্যোমকেশের তদন্তটাকে পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরে। আমি আর পরম নতুন কিছু তুলে ধরার চেষ্টা করেছি। এবারের অজিতকে এরকটু অন্যভাবে দেখতে পাবেন দর্শকরা। এর আগের কয়েকটা ছবিতে দেখে আমার মনে হয়েছিল অজিত কখনওই গোয়েন্দা গোছের প্রশ্ন করতে পারে না। কারণ সে পেশায় লেখক। ইন্টারেস্টিং ব্যাপার হল ব্যোমকেশ-অজিতের বন্ধুত্বটা যেখানে গুলি-রক্তের মাঝে চাপা পড়ে যাচ্ছিল, সেখানে ‘সত্যান্বেষী ব্যোমকেশ’-এ বনন্ধুত্বের সম্পর্কটা রিভাইভ হয়েছে।

[আরও পড়ুন: মুম্বইয়েও এবার থিমের চমক, অভিজিৎ-রানির বাড়ির পুজো সাজছে নবরূপে ]

পরম-রুদ্র কেমিস্ট্রির কথা আমরা জানি, তো সেই রসায়নের ছাপ আমরা সিনেমাতেও দেখতে পাব বলে আশা করা যায়, তাই তো?  

দর্শক আমাকে এবং পরমকে একসঙ্গে পছন্দ করে। ব্যোমকেশের সঙ্গে অজিতের যেমন অনেক কিছু মেলে না। বাস্তব জীবনে আমার আর পরমের ক্ষেত্রেও কিন্তু তাই। অনেক কিছুতেই আমাদের মতের অমিল। কিন্তু আমরা ‘পরম’ বন্ধু। আমরা এই ইন্ডাস্ট্রি আর সিনেমা বিষয়টাকে ভীষণ পছন্দ করি।

দিন কয়েক আগের কথা, ছবির পোস্টার ঘিরে একটা বিতর্ক হয়েছিল, শুনেছি তোমার একটু মনোক্ষুণ্ণ হয়েছিল, তার দিন কয়েকের মধ্যেই নতুন একটা পোস্টার লঞ্চ করে, সেই কারণেই কী তড়িঘড়ি নতুন পোস্টার লঞ্চ করা?

আমার ব্যক্তিগতভাবে মনে হয়েছিল পোস্টারটা সম্পূর্ণ নয়। কারণ এই প্রথম নতুন ব্যোমকেশ-অজিত জুটি আসছে দর্শকের সামনে। যেহেতু পোস্টারটা ডিজিটালি লঞ্চ হয়েছিল, তো বোঝা যাচ্ছিল না সেটা অজিত না অন্য কেউ এটা বোঝা যাচ্ছিল না। আমি বেশ বিরক্ত হয়েছিলাম। দুঃখপ্রকাশ করিনি। তবে হ্যাঁ, একটা কথা বলব যে শুধু ‘সত্যান্বেষী ব্যোমকেশ’ নয়! সব বাংলা সিনেমা দেখুন।

[আরও পড়ুন: শ্বাসকষ্টের সমস্যা, তবুও দু’মাসের মেয়েকে নিয়ে শৃঙ্গজয় সমীরার ]

বাংলা সিনেমা এখন হল পাচ্ছে না, সোশ্যাল সাইট প্রায় উত্তাল এই প্রতিবাদে.. এইপ্রসঙ্গে কী মত?

মাননীয়া মুখ্যমন্ত্রী তো এগিয়ে এসেছেন। অত্যন্ত প্রশংসনীয় কাজ। এটা কিন্তু পরিষ্কার যে উনি শুধু টলিউডের পাশে নয়, বরং বাংলা সিনেমার পাশে দাঁড়ালেন।

দেখুন ভিডিও:

The post অজিত কোনওদিনই ব্যোমকেশের অ্যাসিস্ট্যান্ট ছিল না: রুদ্রনীল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement