shono
Advertisement

কঙ্গনা ‘নটী বিনোদিনী’হওয়ায় কি চ্যালেঞ্জের মুখে রুক্মিণী? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই

সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'নটী বিনোদিনী' রূপে রুক্মিণীর ছবি।
Posted: 08:43 PM Oct 20, 2022Updated: 09:58 PM Oct 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিচালক রাম কমলের নটী বিনোদিনী টলিউডের রুক্মিণী মৈত্র। অন্যদিকে পরিচালক প্রদীপ সরকারের বিনোদিনী হলেন বলিউডের বিতর্ক কুইন কঙ্গনা রানাউত। স্বভাবতই সিনেপর্দায় একই চরিত্রে অভিনয় করা রুক্মিণী একেবারে কঙ্গনার চ্যালেঞ্জে মুখে। তবে এ ভাবনা রুক্মিণীর অনুরাগীদের মগজে চললেও, রুক্মিণী (Rukmini Maitra) কিন্তু এসব নিয়ে একদম ভাবছেন না। বরং কঙ্গনা ”নটী বিনোদিনী” হওয়ায় বেশ খুশি বাংলার এই মিষ্টি অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি কঙ্গনা রানাউত (Kangana Ranaut) এক সাংবাদিক বৈঠকে জানিয়েছেন, বলিউডের জনপ্রিয় পরিচালক প্রদীপ সরকার ‘নটী বিনোদিনী’র বায়োপিক তৈরি করছেন। কঙ্গনার কথায়, ”পরিচালক প্রদীপ সরকারের সঙ্গে বহুদিন ধরে কাজ করার ইচ্ছে ছিল। তাঁর তৈরি ছবিগুলোও আমার বেশ প্রিয়। তার উপর এমন এক ঐতিহাসিক চরিত্র। সব মিলিয়ে এই ছবিতে অভিনয় করার জন্য মুখিয়ে আছি।”

এই খবর ছড়িয়ে পড়তেই রুক্মিণীর মৈত্রর কাছে সংবাদ মাধ্যমের তরফে একের পর এক ফোন। কঙ্গনা নটী বিনোদিনী হওয়ার ফলে কি সত্যিই চ্যালেঞ্জের মুখে পড়েছেন রুক্মিণী? রুক্মিণীর কথায়, ”কঙ্গনা রানাউতের সঙ্গে তুলনা হচ্ছে, এটাই অনেক। কঙ্গনা আমার থেকে অনেক সিনিয়র। অসম্ভব ভাল অভিনেত্রী। আমি নিজেও কঙ্গনার ফ্যান। আমি চেষ্টা করব ভাল কাজ করতে। আমি নিশ্চিত বরাবরের মতোই কঙ্গনা ফের তুখোড় কাজ করবেন।”

[আরও পড়ুন: ‘মমতা রোগে’ আক্রান্ত শ্রীলেখা মিত্র! ঠিক কী হয়েছে অভিনেত্রীর? জানালেন নিজেই]

সঙ্গে রুক্মিণী আরও বলেন, ”বিনোদিনী এমন একজন নারী যাঁর জন্য মেয়েরা থিয়েটার বা সিনেমায় আজকে কাজ করতে পারছেন। সমাজের সব ছুঁতমার্গ দূর করেছেন। এরকম এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়ে আমি তো নিজেকে ভাগ্য়বান মনে করছি। বাংলার এই চরিত্রকে জাতীয় স্তরে তুলে ধরার জন্য কঙ্গনা ও ছবির টিমকে শুভেচ্ছা জানাতে চাই।”

কয়েক মাসে আগে ‘বিনোদিনী- একটি নটির উপাখ্যান’ হিসেবে রুক্মিণীর লুক প্রকাশ্যে এসেছিল। যে মোশন পোস্টারটি প্রকাশ্যে এসেছিল, তাতে ‘শ্রী চৈতন্য লীলা’ নাটকের দৃশ্য তুলে ধরা হয়েছে। শ্রীচৈতন্য রূপেই ক্যামেরার এসেছেন অভিনেত্রী।

২০১৯ সালে নাকি এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু অতিমারীর কারণে তা সম্ভব হয়নি। এবার ছবির শুটিং শুরু হবে বলে খবর। শৈলেন্দ্র কুমার, সূর্য শর্মা (১৭৭০-এর প্রযোজক), প্রতীক চক্রবর্তীর প্রযোজনায় তৈরি হচ্ছে ছবিটি। নতুন এই সফরের জন্য দর্শকের শুভেচ্ছা ও আশীর্বাদ চেয়েছেন দেব।

[আরও পড়ুন: গা ঢাকা দিয়েও হল না শেষরক্ষা, ৩ দিন পর গ্রেপ্তার অভিনেত্রী বৈশালীর প্রতিবেশী যুবক ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement