shono
Advertisement

সম্পর্কে চিড়, বিয়ে ভাঙছে এষা দেওলের? জল্পনা তুঙ্গে

২০১২ সালে দীর্ঘ দিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমাকন্যা।
Posted: 08:59 PM Jan 16, 2024Updated: 08:59 PM Jan 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ ছিল দেওল পরিবারের পুরুষদের কামব্যাকের বছর। ‘রকি রানি কি প্রেম কাহানি’তে ধর্মেন্দ্র, ‘গদর ২’-এ সানি দেওল, তার পর ‘অ্যানিম্যাল’ ছবিতে ববি দেওল — প্রত্যেকেই সফল। কিন্তু চব্বিশের শুরুতেই খারাপ খবর। বি-টাউনে জোর গুঞ্জন, ধর্মেন্দ্র ও হেমা মালিনীর বড়মেয়ে এষা দেওলের (Esha Deol) বিয়ে ভাঙছে।

Advertisement

২০১২ সালে দীর্ঘ দিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমাকন্যা এষা দেওল। বিয়ের বছর পাঁচেক পর ২০১৭ সালে তাঁদের প্রথম সন্তান রাধ্যার জন্ম হয়। দু’বছর যেতে না যেতেই তখতানি পরিবারে আগমন ঘটে আরেক নতুন সদস্যা মিরায়ার।

[আরও পড়ুন: নতুন বউয়ের মুখে সিগারেট! বিয়ের পরই বিতর্কে আমিরকন্যা ইরা]

বেশ কিছুদিন ধরে এষার সোশাল মিডিয়া প্রোফাইলে ভরতের ছবি দেখা যাচ্ছে না। এমনকী, দুই মেয়েকে জড়িয়ে ধরার ছবি পোস্ট করেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন হেমাকন্যা। এতেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

এর মধ্যেই আবার মারাত্মক এক খবর শোনা যাচ্ছে। রটনা, ভরতের অন্য মহিলার সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছে। তাঁর সঙ্গেই নাকি বেশি সময় কাটাচ্ছেন। এমনকী দুজনকে বেঙ্গালুরুর এক পেইড পার্টিতেও দেখা গিয়েছে বলে গুঞ্জন। তার জেরেই এই বিচ্ছেদের জল্পনা জোরালো হয়েছে। অবশ্য এখনও এষার প্রোফাইলে ভরতের কিছু ছবি রয়েছে।

 

[আরও পড়ুন: লাভের ভাগ নিয়ে অশান্তি! ‘অ্যানিম্যাল’-এর OTT রিলিজ নিয়ে অনিশ্চয়তা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement