shono
Advertisement

কেকে বিতর্কের পর প্রথম স্টেজ শো রূপঙ্করের, পুলিশি নিরাপত্তায় হল অনুষ্ঠান

প্রায় এক ঘণ্টা গান গেয়েছেন শিল্পী।
Posted: 10:45 AM Jun 06, 2022Updated: 03:18 PM Jun 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেকে বিতর্কের পর প্রথম স্টেজ শো রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi)। টালার মোহিত মৈত্র মঞ্চে অনুষ্ঠান ছিল তাঁর। প্রায় এক ঘণ্টা পারফর্ম করেন শিল্পী। পুলিশি নিরাপত্তায় হয় গোটা অনুষ্ঠান।

Advertisement

সংগীতশিল্পী কেকে’কে (Singer KK) নিয়ে একটি ভিডিও পোস্ট করেন রূপঙ্কর। যেখানে তিনি দাবি করেন, কেকে’র মতো শিল্পীর তুলনায় বাংলার অনেক শিল্পীই ঢের ভাল গান গাইতে পারেন। তাহলে কেকে’কে নিয়ে এত মাতামাতি কেন, তা জানতে চান। ‘হু ইজ কে ম্যান?’ এই প্রশ্ন করেন রূপঙ্কর। তার এই ভিডিও পোস্ট করার কিছুক্ষণ পরই নজরুল মঞ্চে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কেকে। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন কেকে। রূপঙ্করের বিতর্কিত মন্তব্যের পরই শিল্পী প্রয়াত হওয়ায় ফুঁসতে থাকেন আমজনতা। সমালোচনার ঝড় বইতে থাকে সর্বত্র। কার্যত কোণঠাসা হয়ে পড়েন রূপঙ্কর। তাঁর স্ত্রী প্রাণনাশের হুমকি ফোন পান বলেও অভিযোগ।

[আরও পড়ুন: ‘অপরাজিত’ ছবির প্লট ছিনতাইয়ের অভিযোগ, ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস]

এই পরিস্থিতিতে শুক্রবার প্রেস ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হন রূপঙ্কর। সেদিনের ভিডিওটির জন্য ক্ষমা চান সংগীতশিল্পী। বলেন, “প্রয়াত কেকে’র পরিবারের কাছে দুঃখ প্রকাশ করছি… পরলোকগত গায়কের পরিবারের কারও সঙ্গে আমার পরিচয় নেই। আবারও জানাচ্ছি যে আমি আন্তরিক দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন, ঈশ্বর যেন ওকে শান্তিতে রাখেন।” সংগীত জীবনে এইরকম বিভীষিকার মুখোমুখি হতে হবে, গোটা পরিবারকে ভুগতে হবে, তা ভাবেননি বলেই শুক্রবার জানান রূপঙ্কর।

রবিবার মোহিত মৈত্র মঞ্চে স্কুলের প্রাক্তনীদের পুনর্মিলন উৎসব ছিল। সেখানেই প্রায় ঘণ্টাখানেক পারফর্ম করেন রূপঙ্কর। ‘ও চাঁদ’, ‘’আমার মতে তোর মতন কেউ নেই’-এর মতো একাধিক গান গেয়েছেন শিল্পী। কিছু গান দর্শকদের অনুরোধেই গেয়েছেন তিনি। শোনা গিয়েছে, মঞ্চের ভিতরে ও বাইরে মিলিয়ে প্রায় ৯০ জন পুলিশকর্মী নিরাপত্তার জন্য মোতায়েন ছিলেন। মঞ্চের বাইরে অ্যাম্বুল্যান্সও রাখা ছিল। অনুষ্ঠান শেষে কারও সঙ্গে কথা বললেননি রূপঙ্কর। হাতজোড় করে বেরিয়ে যান বলেই খবর।    

[আরও পড়ুন: আরও জটিল গল্প, ‘আশ্রম’ সিরিজের তৃতীয় মরশুমে কেমন অভিনয় করলেন ববি দেওল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement