shono
Advertisement

ব্যাটের বদলে মাইক! নস্টালজিয়া উসকে আইপিএলের উদ্বোধনী ম্যাচে শচীন-শেহওয়াগ

মাইক হাতে ম্যাজিক দেখাবেন শচীন ও বীরু।
Posted: 07:57 PM Mar 21, 2024Updated: 07:57 PM Mar 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : বাইশ গজে তাঁরা ব্যাট হাতে মাতিয়েছেন ক্রিকেট ভক্তদের। সেই জুটিকে ফের দেখা যাবে আইপিএলে। তবে এবার ব্যাট হাতে নয়, এবার টিভির পর্দায় মাইক হাতে দেখা যাবে শচীন-বীরু জুটিকে। আইপিএলের উদ্বোধনী ম্যাচে কমেন্ট্রি বক্সে উপস্থিত থাকবেন দুজনে। 

Advertisement

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মানেই চাঁদের হাট। ২০২৪-এর মেগা ইভেন্টে একঝাঁক তারকার উপস্থিতি। দর্শকদের নস্টালজিক করতে এবং ভক্তদের আরও বেশি করে টেলিভিশন মুখো করার জন্য ধারাভাষ্য দিতে হাজির থাকবেন শচীন এবং বীরু। এই জুটিকে চার-ছক্কা মারতেই দেখেছিলেন ক্রিকেটভক্তরা। কে ভুলতে পেরেছেন, সেঞ্চুরিয়নে শোয়েব আখতারকে আপার কাটে গ্যালারিতে ফেলছেন শচীন। আবার ওয়াকার ইউনিসকেও প্রায় একই ভাবে ছক্কা মারছেন বীরু। ব্যাট-বলে রেকর্ড তৈরির পাশাপাশি অসংখ্য স্মৃতি জড়িয়ে রয়েছে। মাইক হাতে সেই সব গল্প শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ভক্তরা।

[আরও পড়ুন : চোটে আইপিএলের বাইরে মহম্মদ শামি, বিকল্প হিসেবে প্রাক্তন নাইটকে নিল গুজরাট টাইটান্স]

২২ মার্চ আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে ক্যাপ্টেন কুল ধোনির সঙ্গে ‘কিং’ কোহলির দ্বৈরথ নিয়ে এমনিতেই ক্রিকেট সমর্থকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তার মধ্যে শচীন-শেহওয়াগ জুটি যে পারদ চড়িয়ে দেবে সে কথা বলাই বাহুল্য!

[আরও পড়ুন : ধোনি নন, আইপিএলে চেন্নাইয়ের নেতৃত্বে এই ভারতীয় তারকা!]

এক দিনের ক্রিকেটে ভারতের হয়ে দুজনে খেলেছেন ১১৪টি ইনিংস। তাঁদের ব্যাট থেকে এসেছে মোট ৪,৩৮৭ রান। যদিও আইপিএলে কখনওই এক সঙ্গে খেলা হয়নি দুজনের। মুম্বই ইন্ডিয়ান্সের হয়েই শেষ পর্যন্ত খেলে গিয়েছেন শচীন। অন্যদিকে শেহওয়াগের আইপিএল কেরিয়ার দিল্লি ডেয়ারডেভিলসে শুরু হলেও শেষ ম্যাচ খেলেছেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement