shono
Advertisement

সেনার জন্য মধুচক্রের টোপ হিসেবে কাজ করতেন লাস্যময়ী পাক অভিনেত্রী! দাবি ঘিরে উত্তেজনা

প্রাক্তন সেনা আধিকারিকের মন্তব্য় নিয়ে তুমুল শোরগোল।
Posted: 07:57 PM Jan 03, 2023Updated: 07:59 PM Jan 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেনাবাহিনী অভিনেত্রীদের ব্য়বহার করে ‘হানি ট্র্যাপে’! নিজের ইউটিউব চ্য়ানেলে এমন উক্তি করে বিপাকে পড়লেন পাকিস্তানের প্রাক্তন সেনা অফিসার আদিল রাজা। আর এই উক্তি করায় রীতিমতো প্রাক্তন অফিসারের বিরুদ্ধে গর্জে উঠলেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সজল আলি (Sajal Aly)।

Advertisement

তা ঠিক কী বলেছেন প্রাক্তন আধিকারিক আদিল রাজা?

সেনা আধিকারিক আদিলের রয়েছে একটি ইউটিউব চ্য়ানেল। যার নাম ‘সোলজার স্পিকস’। সেখানেই আদিল বলেন, পাক সেনাবাহিনীতে সে দেশের অভিনেত্রীদের মধুচক্রের ‘টোপ’ হিসাবে ব্যবহার করা হত। তবে শুধু এটি বলেই ক্ষান্ত দেননি এই আধিকারিক। নাম করেন বেশ কয়েকজন পাক অভিনেত্রীরও। যার মধ্যে রয়েছেন সজল খান। যাকে দেখা গিয়েছিল বলিউড ছবি ‘মম’-এ । ‘মম’ ছবিতে শ্রীদেবীর মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন সজল।

[আরও পড়ুন: ‘প্রভাসের সামনে হৃতিক কিছুই না’, রাজামৌলির মন্তব্যে তোলপাড় নেটদুনিয়া]

এ নিয়ে বিতর্কের মধ্যেই ইঙ্গিতপূর্ণ টুইট করেছেন সজল। টুইটারে তিনি লিখেছেন, ‘‘এটা খুবই দুঃখের যে আমাদের দেশ নৈতিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। কুৎসা চলছে। চরিত্রহনন করা হচ্ছে। যা মানবতার সবচেয়ে খারাপ দিক।’’

তবে শুধু সজলই নন, সেনা আধিকারিক নাম করেছেন অভিনেত্রী কুবরারও। নাম এসেছে অভিনেত্রী মাহিরা খানেরও। সোশ্যাল মিডিয়ায় কুবরা লিখেছেন, ‘প্রথমে চুপ করেছিলাম, কারণ এটা একটা ভুয়ো ভিডিয়ো। কিন্তু যথেষ্ট হয়েছে। আমার দিকে কেউ আঙুল তুলবেন, আর আমি চুপ করে বসে থাকব! আদিল রাজা, কোনও অভিযোগ করার আগে প্রথমে প্রমাণ দিন।’’এই সকল অভিনেত্রীই প্রকাশ্যে গোটা ঘটনার জন্য আদিলকে ক্ষমা চাইতে বলেছে। অভিনেত্রীর কথায়, আদিল ক্ষমা না চাইলে মানহানির মামলা করা হবে।

[আরও পড়ুন: ‘আমাকে গ্রেপ্তার করে দেখান!’ বিজেপি নেত্রীকে চ্যালেঞ্জ ছুঁড়লেন উরফি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement