shono
Advertisement

বিমানবন্দরে সলমনকে ছুঁয়ে দেখতে এগিয়ে এলেন ফ্যান , এক ধাক্কা যুবককে! ভিডিও ভাইরাল

সলমনের চোখে মুখে বিরক্তি প্রকাশ পেয়েছে।
Posted: 07:57 PM Apr 27, 2023Updated: 07:59 PM Apr 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে সলমনের নতুন ছবি কিসি কা ভাই কিসি কি জান। একশো কোটির ক্লাবে ঢুকতে প্রায় ঘেমে নেয়ে একসা অবস্থা। তার উপর সলমনের উপর রয়েছে লরেন্স বিষ্ণোই গ্য়াংয়ের কড়া নজর। স্বাভাবিকভাবেই এই সময়ে যে কারও মুখ থেকে হাসি উড়ে যাবে। তা বলে অনুরাগীকে ধাক্কা!

Advertisement

হ্যাঁ, এমনটাই ঘটে গেল মুম্বই বিমানবন্দরে। কড়া নিরাপত্তার মধ্যে মুম্বই বিমানবন্দর থেকে বেরিয়ে আসছিলেন সলমন। ঠিক তখনই সলমনকে সামনে পেয়ে এগিয়ে আসে তাঁর এক অনুরাগী। সলমনের দিকে হাত বাড়িয়ে দেন করমর্দনের জন্য। রীতিমতো রেগে যান সলমন। বিরক্তিও প্রকাশ করেন। আর ঠিক তখনই সলমনের নিরাপত্তারক্ষী ধাক্কা দেন সেই অনুরাগীকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।

[আরও পড়ুন: ‘বড়দিনে শুভেচ্ছা করলেও একঘরে করা হয়’, ফেজ টুপি বিতর্কে শানের পাশে পাকিস্তানি অভিনেত্রী]

 

 

প্রসঙ্গত, বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না সলমনের ছবি কিসা কা ভাই কিসি কি জান। এখনও পর্যন্ত সলমনের এই ছবির ঝুলিতে ৮৪.৪৬ কোটি টাকা। হিসেব বলছে, এই ছবি একশো কোটির ক্লাবে ঢুকতে এই উইকএন্ড তো লাগবেই। এত কিছুর মাঝখানে সলমনের এই ছবির একটি গান ‘লেস্ট ডান্স ছোটু মোটু’ নিয়ে বিরক্ত প্রকাশ করলস দেশের একটি শিশু কল্য়াণ সংগঠন। Early Childhood Association-এর পক্ষ থেকে তাঁদের ওয়েবসাইটে এই নিয়ে এক বিবৃতিও প্রকাশ করা হয়েছে।

এই সংস্থার তরফ থেকে প্রকাশ করা বিবৃতিতে লেখা হয়েছে, ‘হামটি ডামটি’, ‘মেরি হ্যাড আ লিটল ল্যাম্বে’র মতো বেশ কিছু ছড়া ধীরে ধীরে বাতিল করছে নানা নার্সির স্কুল। কেননা, এগুলি থেকে কিছু শিখছে না শিশুরা। ‘লেটস ডান্স ছোট মোটু’ও এরকম এক ধরনের ছড়া, যা কিনা বলিউডের ছবিতে ব্যবহার হলে শিশুদের কানে পৌঁছতে পারে। কারণ, শিশুদের মধ্য়ে সলমনে প্রতি ভালবাসা রয়েছে। তাই এই ধরনের ছড়া গানে না ব্যবহার করাই ভাল। অন্তত, শিশুদের বেড়ে ওঠার জন্য এগুলো ব্যবহার করা উচিত নয়।

[আরও পড়ুন: অনুরাগীদের চাপে চিঁড়ে চ্যাপ্টা মালাইকা! বিরক্ত হয়ে বললেন ‘ডোন্ট পুশ মি’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement