shono
Advertisement

বিচ্ছেদের এত বছর পর এক ফ্রেমে সলমন-ঐশ্বর্য! ভাইরাল ছবি

বিরল এই ঘটনা ঘটেছে নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে।
Posted: 09:15 AM Apr 03, 2023Updated: 09:15 AM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন বিয়ে করে স্বামী, সন্তানের সঙ্গে সুখে জীবন কাটাচ্ছেন। আর একজন ৫৭ বছর বয়সেও দেশের অন্যতম এলিজিবল ব্যাচেলার। তবে তাঁদের পুরনো লাভস্টোরি আজও অনুগামীদের কাছে এক্কেবারে টাটকা। ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) আর সলমন খান। এই দুই তারকাকে আজও এক ফ্রেমে দেখতে চান অনুরাগীরা। সেই ইচ্ছে কিঞ্চিত হলেও পূরণ হল। ঘটনাচক্রেই এক ফ্রেমে বাঁধা পড়লেন দুই প্রাক্তন।

Advertisement

বিরল এই ঘটনা ঘটেছে নীতা আম্বানির সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনে। বলিউডের হেন কোনও প্রথমসারির তারকা নেই, যিনি এই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন না। শাহরুখ-সলমনদের পাশাপাশি হলিউডের তারকারাও সেজেগুজে হাজির হয়েছিলেন। পার্টির ভিতরের একটি ছবিতে ‘স্পাইডারম্যান’ খ্যাত টম হল্যান্ড ও জেন্ডায়ার সঙ্গে শাহরুখ খান, সলমন খান (Salman Khan) এবং নীতা আম্বানি। আর এই ছবিতেই নেটিজেনরা খুঁজে পেয়েছেন ঐশ্বর্য রাই বচ্চনকে।

[আরও পড়ুন: অসুস্থ অভিনেত্রী ঋত্বিকা সেন, চিকিৎসার জন্য যেতে হল হাসপাতালে]

মেয়ে আরাধ্যাকে নিয়ে আম্বানিদের পার্টিতে যান ঐশ্বর্য। শাহরুখ-সলমনরা যখন ছবি তুলছিলেন, অজান্তেই প্রেমে চলে আসেন তিনি। ছবিতে শুধু আরাধ্যার হাসিমুখ ও তাঁর পাশে দাঁড়িয়ে থাকা ঐশ্বর্যকে দেখা যাচ্ছে। অভিনেত্রীর বুঝতেই পারেননি কখন তিনি প্রাক্তন প্রেমিকের সঙ্গে এক ফ্রেমে ধরা পড়ে গিয়েছেন। তবে দুই তারকার ফ্যানেরা ছবি দেখে উচ্ছ্বসিত। তাঁদের মতে, এত বছর বাদে এটুকুই বা কম কীসে!

‘হাম দিল দে চুকে সনম’-এ সলমন-ঐশ্বর্যর রসায়ন এখনও সিনেপ্রেমীদের নস্ট্যালজিক করে তোলে। সেই ছবির আগে থেকেই নাকি প্রেম ছিল দু’জনের। তবে কেন দু’জনের ব্রেক-আপ হয়েছিল, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। কখনও শোনা গিয়েছিল, সলমনের আচরণ আর পছন্দ হচ্ছিল না প্রাক্তন বিশ্ব সুন্দরীর। প্রতিটি কাজে অ্যাশের উপর সলমনের অতিরিক্ত নিয়ন্ত্রণে নাকি অতীষ্ঠ হয়ে উঠেছিলেন নায়িকা। আবার শোনা যায়, প্রেমকাহিনিতে তৃতীয় ব্যক্তি হিসেবে বিবেক ওবেরয়ের প্রবেশই ভাঙনের কারণ হয়ে দাঁড়িয়েছিল। কারণ যাই হোক, আজও সলমন-ঐশ্বর্য একে অন্যকে এড়িয়ে চলতেই পছন্দ করেন।

[আরও পড়ুন: ‘সুস্থ থাকতে’ মেঝে খুঁড়ে আট ফুট গর্ত! উত্তরপাড়ায় ভাড়াটিয়ার কাণ্ডে তাজ্জব বাড়িওয়ালি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement