shono
Advertisement
Shah Rukh Khan

বন্ধু বাবা সিদ্দিকির মৃত্যুতে ছুটে গিয়েছিলেন সলমন, শাহরুখ কেন অনুপস্থিত? উঠছে প্রশ্ন

বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই শাহরুখ-সলমনের তিক্ততার অবসান হয়।
Published By: Suparna MajumderPosted: 02:30 PM Oct 15, 2024Updated: 02:30 PM Oct 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধু বাবা সিদ্দিকির মৃত্যুর খবর পেয়েই হাসপাতালে চলে গিয়েছিলেন সলমন খান। শোনা গিয়েছে, রিয়ালিটি শো 'বিগ বস'-এর শুটিংও বাতিল করেছেন তিনি। রাতে নাকি ঘুমোতে পারছেন না ভাইজান। বন্ধুর শেষকৃত্যে অসহায় মুখে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু এতকিছুর মধ্যে শাহরুখ খানকে কোথাও দেখা যায়নি। এনসিপি (অজিত) নেতার কাছের বন্ধু তো তিনিও ছিলেন। কিং খানের অনুপস্থিতি নিয়ে উঠছে প্রশ্ন।

Advertisement

মুম্বইয়ে বাবা সিদ্দিকির ইফতার পার্টি ছিল বিখ্যাত। এই পার্টিতে শাহরুখ ও সলমনের নিয়মিত যাতায়াত ছিল। এক সময় এমন ছিল যখন শাহরুখ-সলমন একে অন্যের ছায়া থেকেও দূরে থাকতেন। শোনা যায়, ক্যাটরিনা কাইফের জন্মদিনের একটি ঘটনাকে কেন্দ্র করে তাঁদের সম্পর্ক তিক্ত হয়েছিল। কিন্তু বাবা সিদ্দিকির ইফতার পার্টিতেই এই তিক্ততার অবসান হয়। আলিঙ্গনে নতুন করে বন্ধুত্বের সূচনা হয়।

দশেরার দিন পূর্ব বান্দ্রায় বাজি ফাটাচ্ছিলেন বাবা সিদ্দিকি। সেই সময়ই তার উপরে দুষ্কৃতীদের হামলা হয়। আচমকাই সেখানে হাজির হয় তিন দুষ্কৃতী। তারা লাগাতার গুলি চালাতে থাকে। গুলি ফুঁড়ে দেয় সিদ্দিকির শরীর। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় এনসিপি (অজিত) নেতার। ঘটনায় একাধিক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শোনা গিয়েছে, ঘটনার দায় স্বীকার করেছে লরেন্স বিষ্ণোইর নেতৃত্বাধীন বিষ্ণোই গ্যাং। কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় নাম জড়ানোর পর থেকেই এই বিষ্ণোই গ্যাংয়েরই হিটলিস্টে রয়েছেন সলমন। ফলে বাবা সিদ্দিকির খুনের পরই ভাইজানের নিরাপত্তা বাড়ানো হয়েছে।

শোনা যাচ্ছে, বন্ধু বাবা সিদ্দিকির মৃত্যুতে শাহরুখ শোকাহত। কিন্তু রাজনীতি বা অযথা বিতর্ক থেকে তিনি দূরে থাকতে চান। সেই জন্যই কিং খানকে কোথাও দেখা যায়নি। এমনিতেই মাদক কাণ্ডে আরিয়ান খানের নাম জড়ানো নিয়ে বিস্তর বিতর্ক হয়েছে। শাহরুখপুত্রকে জেলেও দিন কাটাতে হয়েছে। এখন আরিয়ান বেকসুর খালাস। কিন্তু বলিউড বাদশা এখনও অতিরিক্ত সাবধানী। এমনটাই মনে করা হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শোনা যাচ্ছে, বন্ধু বাবা সিদ্দিকির মৃত্যুতে শাহরুখ শোকাহত।
  • কিন্তু রাজনীতি বা অযথা বিতর্ক থেকে তিনি দূরে থাকতে চান।
Advertisement