shono
Advertisement

দেহরক্ষীর জন্মদিন সেলিব্রেট করেও কেক খেলেন না সলমন!‌ ভাইরাল ভিডিও নিয়ে চর্চা তুঙ্গে

কেন কেক খাওয়া এড়িয়ে গেলেন সলমন?
Posted: 08:53 PM Dec 13, 2020Updated: 08:53 PM Dec 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ তিনি রাস্তায় বেরোলেই আশপাশে দেখা যায়, একাধিক দেহরক্ষী। আর হবে নাই বা কেন?‌ তিনি আর কেউ নন, বলিউড (Bollywood) অভিনেতা সলমন খান (Salman Khan)। তাঁর সঙ্গে একবার ছবি তুলতেও মুহূর্তে ভিড় জমে যাবে। তখন অবশ্য দেহরক্ষীরাই সলমনকে সেই ভিড়ের হাত থেকে বাঁচান। আর এই দেহরক্ষীদের সঙ্গে ভাইজানের সম্পর্কও কিন্তু খুব ভাল। আর তাই তো সম্প্রতি নিজের এক দেহরক্ষীর জন্মদিনও পালন করলেন সল্লু মিঞা।

Advertisement

কাজের ফাঁকেই সময় বের করে মুম্বইয়ের ফিল্মসিটিতেই দেহরক্ষী জগ্গির জন্মদিন পালন করলেন ভাইজান। সেই সেলিব্রেশনের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে জানেন কি, সেলিব্রেশনে অংশ নিলেও সেই কেক খেলেন না ভাইজান?‌ কিন্তু কেন?‌

[আরও পড়ুন: দরিদ্র পরিবারগুলিকে আয়ের ব্যবস্থা করে দিতে এবার ই-রিকশা উপহার দিলেন ‘রবিনহুড’ সোনু]‌

ভিডিওয় দেখা গিয়েছে, আকাশি রঙের টি-শার্ট পরে রয়েছেন সলমন। পাশে দাঁড়িয়ে কেক কাটছেন দেহরক্ষী জগ্গি। তখন ‘‌হ্যাপি বার্থ ডে’‌ গানও শোনা যায় ভাইজানের গলাতে। এরপর এক টুকরো কেক সামাজিক দূরত্ব মেনেই সলমনকে খাওয়াতে যান জগ্গি। মুখ বাড়ালেও শেষ পর্যন্ত কেক খেতে অস্বীকার করেন সলমন। আর সেটা করেছেন নিজের স্বাস্থ্যের কথা ভেবেই। তবে এখানেই শেষ নয়, কেক না খেয়েই সলমন বলেন–‘‌দুর্দান্ত খেতে’‌। যা শুনে সকলেই হেসে ওঠেন।

দেখুন ভিডিও:‌

 

[আরও পড়ুন: বড়পর্দায় ‘অ্যাম্বুল্যান্স দাদা’ করিমুল হকের বায়োপিক, নাম ভূমিকায় কোন বলিউড অভিনেতা?]‌

ভাইজানের নিরাপত্তার দায়িত্বপ্রাপ্ত দলের নেতৃত্বে রয়েছেন সলমনের দীর্ঘদিনে বডিগার্ড শেরা। তিনি হামেশাই বলেন, ‘যতদিন বাঁচব, ভাইয়ের সঙ্গেই থাকব।’ এক সাক্ষাৎকারে শেরা জানিয়েছিলেন, ‘কেউ আমাকে কখনও সলমন ভাইয়ের পাশে বা পিছনে দাঁড়িয়ে থাকতে দেখবেন না। কারণ আমি সবসময় সামনে থাকি, সবরকম বিপদের মোকাবিলা করতে’। ২০১১ সালে ‘‌বডিগার্ড’‌ ছবিতে দেহরক্ষীর ভূমিকাতেই অভিনয় করেছিলেন সলমন। ছবির কাহিনির সঙ্গে তাঁর ব্যক্তিগত বডিগার্ড শেরার জীবনের কোনও মিল না থাকলেও, পর্দায় তাঁকে দেহরক্ষীর ভূমিকায় অভিনয় করতে শেরা যে অনেক সাহায্য করেছিলেন, তা এক সাক্ষাৎকারে স্বীকারও করেছিলেন ভাইজান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement