shono
Advertisement

শুটিংয়ের জন্যও ব্রিটেনে পা রাখতে পারছেন না সলমন, কেন জানেন?

শুধু ব্রিটেন নয়, ইউরোপের কোনও দেশেই সলমনের প্রবেশ এখন নিষিদ্ধ। The post শুটিংয়ের জন্যও ব্রিটেনে পা রাখতে পারছেন না সলমন, কেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:36 PM Jun 18, 2018Updated: 05:06 PM Jun 18, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পোড়া কপাল বোধহয় একেই বলে। নাহলে তো দিব্যি ছিলেন সলমন খান। তাঁর সাম্প্রতিকতম ছবি ‘রেস ৩’ চুটিয়ে ব্যবসা করছে। সমালোচনা যে হয়নি, তা নয়। কিন্তু তাও ভাইজানের কান ঘেঁষে গুলি বেরিয়ে গিয়েছে। শুধু নামের জোরেই কড়া সমালোচনা থেকে অব্যাহতি পান তিনি। কিন্তু তাও স্বস্তি নেই ভাইজানের।

Advertisement

‘রেস ৩’-এর পর আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে কাজ করছেন তিনি। সেই ছবিরই শুটিং ঠিক করা হয়েছিল লন্ডনে। আর এখানেই হয়েছে মুশকিল। সলমনের জন্য এখন ব্রিটেনের দরজা বন্ধ। জুলাই মাসের শেষের দিকে তাঁর লন্ডনে যাওয়ার কথা ছিল। কিন্তু সংবাদমাধ্যমে প্রকাশ, কোনওভাবেই সেখানে পদার্পণ করতে পারবেন না তিনি। শুধু লন্ডন বা ব্রিটেন নয়, ইউরোপের কোনও দেশেই যেতে পারবেন না সলমন খান।

[ OMG! রণবীরের ছবিতে এ কী মন্তব্য করলেন দীপিকা! ]

কেন? কারণ কৃষ্ণসার হরিণ হত্যা। এবছর এপ্রিল মাসে দোষী সাব্যস্ত হয়ে যোধপুর জেলে ছিলেন সলমন খান। সেখান থেকে আপাতত জামিনে বাইরে রয়েছেন তিনি। আর সেই কারণেই তিনি ব্রিটেনে ব্রাত্য। সূত্রের খবর, এই মামলার জন্য ব্রিটেনে ঢুকতে পারবেন না সলমন। তিনি শুধু মার্কিন মুলুকে যেতে পারবেন। তাও এমন একটি কনসার্টের জন্য যা আগে থেকে চূড়ান্ত করা ছিল। এই মামলার জন্য শুধু ব্রিটেন নয়, স্পেন, পোল্যান্ড ও পর্তুগালেও ঢুকতে পারবেন না ভাইজান। ইউরোপের কোনও দেশে শুটিংয়ের অনুমতি জোগাড় করাও তাঁর পক্ষে কঠিন হয়ে দাঁড়িয়েছে। এর ফলে জাফর ঠিক করেছেন ছবির প্রথম শিডিউলের শুটিং হবে পাঞ্জাবে।

[ পানপাত্র চুরির দায়ে প্রকাশ্যে অভিযুক্ত এই জনপ্রিয় গায়িকা ]

ছবির প্রোডাকশনের এক সদস্য জানান, কানাডাতেও শুটিং হতে পারে। তবে টানা ৪৫ দিন দেশের বাইরে থাকতে পারবেন না সলমন। সেক্ষেত্রে শুটিংয়ে সমস্যা দেখা দিতে পারে। তবে সলমন তাঁর ‘দা ব্যাং’ ট্যুর থেকে ফিরলে তবেই সিদ্ধান্ত নেওয়া হবে।২০১৪ সালের সিনেমা ‘অ্যান ওড টু ফাদার’ অবলম্বনে তৈরি হচ্ছে ‘ভারত’। ছবিতে সলমন খান ছাড়াও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

The post শুটিংয়ের জন্যও ব্রিটেনে পা রাখতে পারছেন না সলমন, কেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement