shono
Advertisement
Salman Khan

খুনের হুমকি সলমনকে, 'বিগ বস'-এর সেটে ৬০ রক্ষীর সুরক্ষাকবচ, কড়া নিরাপত্তায় শুটিং

আধার কার্ড যাচাই করেই 'বিগ বস'-এর সেটে প্রবেশ করতে হচ্ছে কলাকুশলীদের।
Published By: Sandipta BhanjaPosted: 02:32 PM Oct 18, 2024Updated: 03:34 PM Oct 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: '৫ কোটি টাকা না দিলে বাবা সিদ্দিকির থেকেও খারাপ পরিণতি হবে'- মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপে সলমন খানকে(Salman Khan) খুন করার হুমকি চিঠি পাঠিয়ে ভয়ানক হুমকি বিষ্ণোই গ্যাংয়ের। আর সেই চিঠিতেই স্পষ্ট লেখা, সলমন খুন হবেই। কৃষ্ণসার হরিণ হত্যার প্রতিশোধে অনড় বিষ্ণোই গ্যাং। যে কোনও ভাবে হোক ভাইজানের প্রাণনাশ করাই লক্ষ্য তাদের, সেটা স্পষ্ট বুঝিয়ে দিচ্ছে তারা বারবার। লাগাতার খুনের হুমকির জন্য এদিকে সলমন খানের নিরাপত্তা আরও জোরদার হয়েছে। 'বিগ বস'-এর সেটেও ৬০ নিরাপত্তারক্ষীর সুরক্ষাকবচ থাকছে নিত্যদিন। এসবের মাঝেই শুটিং সারছেন ভাইজান।

Advertisement

জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে 'বিগ বস'-এর শুটিং করতে যান সলমন। কড়া নিরাপত্তা বেষ্টনীতে রয়েছেন তিনি। সেটে সলমনের জন্য নির্ধারিত ঘরের মধ্যেই সর্বক্ষণ রয়েছেন তিনি। বলিউড মাধ্যম সূত্রে খবর, শুক্রবারও এভাবেই 'বিগ বস'-এর শুটিং করবেন তিনি। ভাইজানের টিম এবং রিয়ালিটি শো নির্মাতারা যৌথভাবে সলমনের নিরাপত্তার বিষয়টি প্ল্যান করেছেন। যাতে ভাইজানের কোনও অসুবিধে না হয়, সেই বিষয়টিতে কড়া নজর রয়েছে 'বিগ বস' নির্মাতাদের। জানা গিয়েছে, ৬০ জন নিরাপত্তারক্ষী নিয়েই শুটিং করছেন সলমন। শুধু তাই নয়, 'বিগ বস'-এর সেট মুম্বইয়ের যে এলাকায় রয়েছে, সেটিকেও কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে। সেটে আধার কার্ড ভেরিফিকেশন ছাড়া প্রবেশের অনুমতি পাচ্ছেন না কেউ। 'বিগ বস' টিমের সমস্ত সদস্যদের নির্দেশ দেওয়া হয়েছে, 'উইকেন্ড কা বার' পর্বের শুটিং শেষ না হওয়া পর্যন্ত সেট ছেড়ে কেউ যেন বাইরে না বের হন।

প্রসঙ্গত, বাবা সিদ্দিকির খুনের দায় বিষ্ণোই গ্যাং নেওয়ার পর থেকেই সলমন খানের ঝুঁকি আরও বেড়েছে। কারণ, সোশাল মিডিয়া পোস্টে তাদের তরফে দাবি করা হয়েছে, যে বা যারা সলমন ঘনিষ্ঠ, তাদের সকলকেই এর দাম দিতে হবে! চলতি বছরেই সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে গুলিবর্ষণ হয়। বিষ্ণোই গ্যাংয়ের তরফেই সেই কার্যকলাপ করা হয়। এবার বাব সিদ্দিকির খুন, তারপর বৃহস্পতিবার মুম্বই ট্রাফিক পুলিশের হোয়াটসঅ্যাপে আবারও সলমন খানের নামে হুমকি চিঠি। অতঃপর এমতাবস্থায়, ভাইজানের নিরাপত্তা যে আরও কড়া হবে, তা বলাই বাহুল্য। প্রথমটায় শোনা গিয়েছিল, 'উইকেন্ড কা বার' পর্বের শুটিংয়ে সলমনের পরিবর্তে ফারহা খান কিংবা করণ জোহরকে দেখা যেতে পারে। তবে বৃহস্পতিবার কড়া নিরাপত্তায় মুড়ে ভাইজান নিজেই পৌঁছে গিয়েছেন 'বিগ বস ১৮'র সেটে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'বিগ বস'-এর সেটেও ৬০ নিরাপত্তারক্ষীর সুরক্ষাকবচ থাকছে নিত্যদিন।
  • আধার কার্ড যাচাই করেই 'বিগ বস'-এর সেটে প্রবেশ করতে হচ্ছে কলাকুশলীদের।
  • বৃহস্পতিবার গভীর রাতে কড়া নিরাপত্তা বেষ্টনীতে 'বিগ বস'-এর শুটিং করতে যান সলমন।
Advertisement